'চেহারা' চলচ্চিত্রে একসঙ্গে এটিএম ও ফরিদী

দীর্ঘ বিরতির পর আবারও একই ছবিতে অভিনয় করতে যাচ্ছেন দুই জনপ্রিয় অভিনেতা এটিএম শামসুজ্জামান ও হুমায়ূন ফরিদী। ছবির নাম 'চেহারা'। পরিচালনা করছেন শহীদুল ইসলাম খোকন। এর আগে এই পরিচালকের 'ভন্ড' ছবির মাধ্যমে এটিএম শামসুজ্জামান ও হুমায়ূন ফরিদী একসঙ্গে চলচ্চিত্র দর্শকদের সামনে হাজির হন। ভন্ড ছবিটি মুক্তি পেয়েছিল ১৯৯৭ সালে।

বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 21 Jan 2008, 09:45 AM
Updated : 21 Jan 2008, 09:45 AM
জানুয়ারি ২১ (বিডিনিউজটোয়েন্টিফোরডটকম) -- দীর্ঘ বিরতির পর আবারও একই ছবিতে অভিনয় করতে যাচ্ছেন দুই জনপ্রিয় অভিনেতা এটিএম শামসুজ্জামান ও হুমায়ূন ফরিদী।
ছবির নাম 'চেহারা'। পরিচালনা করছেন শহীদুল ইসলাম খোকন।
এর আগে এই পরিচালকের 'ভন্ড' ছবির মাধ্যমে এটিএম শামসুজ্জামান ও হুমায়ূন ফরিদী একসঙ্গে চলচ্চিত্র দর্শকদের সামনে হাজির হন। ভন্ড ছবিটি মুক্তি পেয়েছিল ১৯৯৭ সালে।
১৪ ফেব্র"য়ারি ভালবাসা দিবসে একটি ভালবাসার গান রেকর্ডিংয়ের মাধ্যমে 'চেহারা' ছবির কাজ শুরু হবে বলে জানালেন শহীদুল ইসলাম খোকন।
খোকন বলেন, "আমার 'ভন্ড' ছবির সিকুয়েল হিসেবে 'চেহারা' ছবিটি নির্মাণ করছি। চরিত্রের প্রয়োজনেই আমি হুমায়ূন ফরিদী ও এটিএম শামসুজ্জামানকে অভিনয়ে নিয়েছি। এছাড়াও অভিনয় করছেন শাকিব খান ও অপু বিশ্বাস। ফরিদী ও শামসুজ্জামান সর্বপ্রথম জুটি হয়ে কাজ করেছিলেন আমার 'ভন্ড' ছবিতে।
'চেহারা' ছবিটির চিত্রনাট্য লিখেছেন জোসেফ শতাব্দী। সঙ্গীত পরিচালনা করছেন মিল্টন খন্দকার।
বিডিনিউজটোয়েন্টিফোরডটকম/এনএ/ওএস/এমআইআর/২০৪০ ঘ