বাংলাদেশ ও ভারতের একধিক শো নিয়ে ব্যস্ত জেমস

বাংলাদেশ ও ভারতে বেশ কয়েকটি কনসার্ট নিয়ে ব্যস্ত সময় পার করছেন জেমস ও তার ব্যান্ড নগর বাউল। জেমসের একান্ত সচিব রুবাইয়াৎ ঠাকুর রবিন বলেন, "১৯ জানুয়ারি ভারতের পুনেতে ইন্টারন্যাশনাল বিজনেস স্কুল অফ মিডিয়াতে একটি ওপেন এয়ার শো করবে জেমস ও তার দল নগর বাউল। ২১ জানুয়ারি দেশে ফিরে ২২ ও ২৩ জানুয়ারি দেশে একাধিক কনসার্টে অংশ নেবেন তিনি। এরপর ২৯ জানুয়ারি ভারতের শিলিগুড়িতে জিটিভির একটি অনুষ্ঠানে অংশ নেবে নগর বাউল ও জেমস। ৩১ জানুয়ারি দেশে কনসার্ট করবেন।

বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 16 Jan 2008, 07:43 AM
Updated : 16 Jan 2008, 07:43 AM
জানুয়ারি ১৬ (বিডিনিউজটোয়েন্টিফোরডটকম)-- বাংলাদেশ ও ভারতে বেশ কয়েকটি কনসার্ট নিয়ে ব্যস্ত সময় পার করছেন জেমস ও তার ব্যান্ড নগর বাউল।
জেমসের একান্ত সচিব রুবাইয়াৎ ঠাকুর রবিন বলেন, "১৯ জানুয়ারি ভারতের পুনেতে ইন্টারন্যাশনাল বিজনেস স্কুল অফ মিডিয়াতে একটি ওপেন এয়ার শো করবে জেমস ও তার দল নগর বাউল। ২১ জানুয়ারি দেশে ফিরে ২২ ও ২৩ জানুয়ারি দেশে একাধিক কনসার্টে অংশ নেবেন তিনি। এরপর ২৯ জানুয়ারি ভারতের শিলিগুড়িতে জিটিভির একটি অনুষ্ঠানে অংশ নেবে নগর বাউল ও জেমস। ৩১ জানুয়ারি দেশে কনসার্ট করবেন। ৩ ফেব্র"য়ারি টাইমস অফ ইন্ডিয়ার একটি অনুষ্ঠানে গান গাইবেন জেমস। তাই বলা যায় এই মাস এবং সামনের মাসে বাংলাদেশ ও ভারতে যাওয়া আসার মধ্যেই থাকবেন এই জনপ্রিয় ব্যান্ড তারকা।"
এ প্রসঙ্গে জেমস বলেন, "আমি মঞ্চে গান করতেই বেশি পছন্দ করি। দর্শকদের সঙ্গে ভাবের আদান প্রদান আমাকে আনন্দ দেয়। মুম্বাইয়ের দুটি ছবিতে হিন্দি গান গাওয়ার কারণে এখন ভারতের শ্রোতারাও আমাকে নিয়মিত কনসার্ট করার জন্য আমন্ত্রন জানাচ্ছে। তবে বাংলাদেশের কোন কনসার্ট বাদ দিয়ে আমি ভারতের কনসার্ট নিচ্ছি না। কারণ আমার কাছে সবার আগে বাংলাদেশ।"
নগর বাউলের সর্বশেষ অ্যালবামটি বের হয় গত রোজার ঈদে। 'তুফান' নামের এই অ্যালবামটি প্রকাশ করেছিল সিএমভি।
বিডিনিউজটোয়েন্টিফোরডটকম/এএ/ওএস/এমআইআর/১৯৩০ঘ.