পূর্র্ণিমার বিপরীতে মীর সাব্বির

প্রথম বারের মতো চিত্রনায়িকা পূর্ণিমার বিপরীতে অভিনয় করলেন মিনি পর্দার অভিনেতা মীর সাব্বির। কোরবানি ঈদে বিটিভির একটি নাটকে তাদের দুজনকে দেখা যাবে।

বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 16 Dec 2007, 09:39 AM
Updated : 16 Dec 2007, 09:39 AM
ডিসেম্বর ১৬ (বিডিনিউজটুয়েন্টিফোরডটকম) -- প্রথম বারের মতো চিত্রনায়িকা পূর্ণিমার বিপরীতে অভিনয় করলেন মিনি পর্দার অভিনেতা মীর সাব্বির। কোরবানি ঈদে বিটিভির একটি নাটকে তাদের দুজনকে দেখা যাবে।
নাটকটির নাম 'মনের রাজা'। সাগর জাহানের রচনায় নাটকটি পরিচালনা করেছেন রায়হান খান।
নাটকের কাহিনী গড়ে উঠেছে একটি অপয়া ছেলেকে কেন্দ্র করে। মিলন নামে এই ছেলেটি জঙ্গলে থাকে। গ্রামের সবাই 'মিলনকে দেখলে অমঙ্গল হবে' বলে সবাইকে ভয় করে। পরে ওই গ্রামে পূর্ণিমা একজন টিভি রিপোর্টার হিসেবে এসে গ্রামের সবার ভুল ভাঙ্গিয়ে দেয়।
এই নাটকের মাধ্যমে প্রথম সাংবাদিক চরিত্রে অভিনয় করলেন চিত্রনায়িকা পূর্ণিমা। নাটক প্রসঙ্গে চিত্রনায়িকা পূর্ণিমা বলেন, "নাটকটি বেশ মজার। গ্রামীণ কুসংস্কার নিয়ে নাটকটির গল্প আবর্তিত হয়েছে। নাটকে আমি একজন টিভি রিপোর্টারের চরিত্রে অভিনয় করেছি। সাংবাদিক চরিত্রে অভিনয় করে বেশ মজা পেয়েছি।"
পূর্ণিমার বিপরীতে প্রথম অভিনয় ও নাটকটি প্রসঙ্গে অভিনেতা মীর সাব্বির বলেন, "নাটকে পূর্ণিমাকে কখনো চিত্রনায়িকা মনে হয়নি। একসঙ্গে অভিনয় করতে গিয়ে মনে হয়েছে সে আমাদেরই লোক। আর নাটকের গল্পটা একটু অন্যরকম। দর্শকরা মজা পাবে।"
ঈদের পরের দিন বিটিভিতে রাত ৮টা ৩০ মিনিটে নাটকটি প্রচারিত হবে।
বিডিনিউজটুয়েন্টিফোরডটকম/এনএল/এমআইআর/২১২৮ ঘ