সঞ্জীব চৌধুরী স্মরণে কনসার্ট

সদ্য প্রয়াত সংগীত শিল্পী ও সাংবাদিক সঞ্জীব চৌধুরী স্মরণে আজ ২১ নভেম্বর বুধবার বিকাল ৫টায় ঢাকার শাহবাগস্থ চারুকলার 'ছবির হাট' এ একটি কনসার্টের আয়োজন করা হয়েছে। কনসার্ট ফর ফাইটার্স এর উদ্যোগে অনুষ্ঠিত হবে এ কনসার্ট, সহযোগিতায় রয়েছে দৈনিক ভোরের কাগজ। এতে অংশ নেবে ব্যান্ডদল দলছুট, মেঘদল ও তান। কনসার্টে সঞ্জীব চৌধুরীর গাওয়া গান পরিবেশন করা হবে।

বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 21 Nov 2007, 03:54 AM
Updated : 21 Nov 2007, 03:54 AM
নভেম্বর ২১ (বিডিনিউজটুয়েন্টিফোরডটকম) -- সদ্য প্রয়াত সংগীত শিল্পী ও সাংবাদিক সঞ্জীব চৌধুরী স্মরণে আজ ২১ নভেম্বর বুধবার বিকাল ৫টায় ঢাকার শাহবাগস্থ চারুকলার 'ছবির হাট' এ একটি কনসার্টের আয়োজন করা হয়েছে। কনসার্ট ফর ফাইটার্স এর উদ্যোগে অনুষ্ঠিত হবে এ কনসার্ট, সহযোগিতায় রয়েছে দৈনিক ভোরের কাগজ। এতে অংশ নেবে ব্যান্ডদল দলছুট, মেঘদল ও তান। কনসার্টে সঞ্জীব চৌধুরীর গাওয়া গান পরিবেশন করা হবে।
কনসার্টে সঞ্জীব চৌধুরীর সাংবাদিকতা ও সঙ্গীত বিষয়ক বিভিন্ন কাজের পাওয়ার পয়েন্ট প্রদর্শনী হবে। কনসার্টটি সকলের জন্য উন্মুক্ত।
এদিকে সঞ্জীব চৌধুরীকে উৎসর্গ করে সোলস ও দলছুট ব্যান্ডের যৌথ আয়োজনে একটি অ্যালবাম তৈরির সিদ্ধান্ত নিয়েছেন শিল্পী বাপ্পা মজুমদার ও পার্থ বড়