রূপালী ব্যাংকের কর্মকর্তাদের মারধর: ২ সিবিএ নেতা স্ট্যান্ড রিলিজ

রাষ্ট্রায়ত্ত রূপালী ব্যাংকের কর্মকর্তাদের মারধরের ঘটনায় জড়িত থাকার অভিযোগে দুই সিবিএ নেতাকে তাৎক্ষণিকভাবে বদলি করা হয়েছে।

নিজস্ব প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 25 Jan 2015, 03:29 PM
Updated : 25 Jan 2015, 03:29 PM

এরা হলেন- রূপালী ব্যাংক কর্মচারী সংঘের সভাপতি মোক্তার হোসেন ও সাধারণ সম্পাদক আব্দুল কাদের।

রূপালী ব্যাংক পরিচালনা পর্ষদের সদস্য ব্যারিস্টার জাকির আহমেদ বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, অফিসারদের পক্ষ থেকে অভিযোগ করা হয়েছে, সিবিএ নেতারা তাদের কয়েকজনকে বিনা কারণে মারধর করেছে। প্রাথমিকভাবে এই ঘটনায় জড়িত থাকার প্রমাণ পাওয়া ওই দুজনকে স্ট্যান্ড রিলিজ করা হয়েছে।

“আমরা একটি তদন্ত কমিটি গঠন করেছি। কমিটি ২৪ ঘণ্টার মধ্যে রিপোর্ট দেবে। রিপোর্টের প্রেক্ষিতে প্রশাসনিক ব্যবস্থা নেওয়া হবে।”

এর আগে রোববার সকালে রাজধানীর মতিঝিলে ব্যাংকের প্রধান কার্যালয়ে এই মারধরের ঘটনায় ছয়জন আহত হয়েছেন বলে দাবি করেছেন কর্মকর্তারা। আহতরা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

আহতরা হলেন- প্রিন্সিপাল অফিসার আল্লামা ইকবাল রানা, ইসমাইল হোসেন, শামসুল হক খান ইভান, নিয়াজ মোর্শেদ, শওকত হোসেন সজল ও ফরিদ উদ্দিন জুয়েল।

ঘটনা তদন্তে ব্যাংকের মহাব্যবস্থাপক আবু আসাদ আহমেদকে প্রধান করে তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে সদস্য আছেন- মহাব্যবস্থাপক দেবাশীষ চৌধুরী ও হাসনে আলম।

পুলিশের মতিঝিল বিভাগের উপকমিশনার আনোয়ার হোসেন বলেন, “রোববার রূপালী ব্যাংকের প্রধান কার্যালয়ে সিবিএ নেতারা অফিসারদের মারধর করেছেন বলে শুনেছি। তবে এখনো অফিসাররা লিখিত অভিযোগ বা মামলা করেননি।”