চবিতে সাংবাদিকের মাথা ফাটিয়েছে ছাত্রলীগকর্মীরা

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে একটি সংবাদপত্রের বিশ্ববিদ্যালয় প্রতিনিধিকে মেরে মাথা ফাটিয়ে দিয়েছে ছাত্রলীগকর্মীরা।

চট্টগ্রাম ব্যুরোবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 19 Sept 2017, 01:37 PM
Updated : 19 Sept 2017, 01:37 PM

মঙ্গলবার দুপুরে ওই ঘটনায় আহত আহত পার্থ বণিককে বিশ্ববিদ্যালয়ের মেডিকেল সেন্টারে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

আহত পার্থ বিশ্ববিদ্যালয়ের যোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী। তিনি অর্থ সূচক পত্রিকার বিশ্ববিদ্যালয় প্রতিনিধি এবং বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির নির্বাহী সদস্য।

এ ঘটনায় বিশ্ববিদ্যালয়ের প্রক্টরের কাছে লিখিত অভিযোগ দিয়েছেন পার্থ।

ঘটনার বর্ণনা দিয়ে পার্থ বণিক বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, “আলাওল হলের ক্যান্টিন থেকে দুপুরের খাবার খেয়ে বের হওয়ার পর ইমরান ও আল আমিনসহ কয়েকজন তাদের দিকে কেন তাকিয়ে আছি তা জানতে চায়।

“এ নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে তারা আমাকে অশ্লীল গালাগালি করে শাসাতে থাকে। সমাধানের চেষ্টা করলে ক্যান্টিনের খুন্তি দিয়ে আমার মাথায় আঘাত করে।”

বিশ্ববিদ্যালয়ের চিফ মেডিকেল অফিসার মো. আবু তৈয়ব জানান, ধারালো কিছুর আঘাতে পার্থর মাথায় ক্ষতের সৃষ্টি হয়েছে। তিনটি সেলাই দেওয়া হয়েছে।

অভিযোগ পাওয়ার বিষয়টি নিশ্চিত করে প্রক্টর মোহাম্মদ আলী আজগর চৌধুরী ঘটনার তদন্ত করে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন।

মারধরের খবর পেয়ে পার্থকে মেডিকেল সেন্টারে গিয়ে দেখে এসেছেন বলে জানিয়েছেন বিশ্ববিদ্যালয় পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. আখতারুজ্জামান।

পার্থকে মারধরের ঘটনায় জড়িতরা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের বগিভিত্তিক সংগঠন সিএফসি এবং বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের স্থগিত কমিটির সহ-সভাপতি মো. রেজাউল হক রুবেলের অনুসারী বলে জানা গেছে।

এ বিষয়ে জানতে রেজাউল হক রুবেলের মোবাইল ফোন করে বন্ধ পাওয়া গেছে।