চট্টগ্রামে শ্বাসরোধে নারী পোশাককর্মীকে হত্যা

চট্টগ্রামে এক নারী পোশাক শ্রমিকের লাশ উদ্ধার করা হয়েছে, গলায় গামছা পেঁচিয়ে শ্বাসরোধে তাকে হত্যা করা হয় বলে ধারণা পুলিশের।

চট্টগ্রাম ব্যুরোবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 20 August 2017, 02:39 PM
Updated : 20 August 2017, 02:39 PM

রোববার বায়েজিদ বোস্তামী থানার শেরশাহ এলাকার একটি বাসা থেকে জরিনা বেগম (৩৫) নামে ওই পোশাক শ্রমিকের লাশ উদ্ধার করা হয়। এশিয়ান গার্মেন্টস নামে একটি পোশাক কারখানায় কাজ করতেন তিনি।

শেরশাহ মাঠের পাশে ‘মান্নান ভিলা’ ভবনের নিচ তলায় স্বামী সাইফুল শেখের সঙ্গে থাকতেন জরিনা। সাইফুল শেরশাহ এলাকার একটি পোশাক তৈরির দোকানের কারিগর।  

বায়েজিদ বোস্তামী থানার পরিদর্শক (তদন্ত) মো. মঈন উদ্দিন বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, প্রতিবেশীদের কাছ থেকে খবর পেয়ে জরিনার লাশ উদ্ধার করা হয়, তার গলায় একটি গামছা পেঁচানো ছিল।

গলায় গামছা পেঁচিয়ে শ্বাসরোধ করে জরিনাকে তার স্বামী সাইফুল হত্যা করেন এমন ধারণার কথা জানান তিনি।

মঈন উদ্দিন বলেন, প্রায় তিন বছর আগে জরিনাকে বিয়ে করে সাইফুল। তবে এটা দুজনেরই দ্বিতীয় বিয়ে।

“প্রাথমিকভাবে আমরা জানতে পেরেছি- সাইফুল ভোরে বাসায় আসেন এবং সকালে বাইরে থেকে দরজায় তালা লাগিয়ে দিয়ে বাসা থেকে চলে যান। দীর্ঘসময় জরিনাকে দেখতে না পেয়ে প্রতিবেশীরা পুলিশে খবর দেয়। পরে পুলিশের একটি দল গিয়ে দরজা ভেঙে তার লাশ উদ্ধার করে।”

এ ঘটনায় মামলা হবে জানিয়ে পুলিশ কর্মকর্তা মঈন উদ্দিন বলেন, ময়নাতদন্তের জন্য মৃতদেহ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।