চট্টগ্রামে ধারাল অস্ত্রে যুবক খুন

চট্টগ্রামের লালখান বাজার বাগঘোনায় প্রতিপক্ষের সন্ত্রাসীদের ধারাল অস্ত্রের আঘাতে এক যুবক নিহত হয়েছেন।

চট্টগ্রাম ব্যুরোবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 18 April 2017, 03:39 PM
Updated : 18 April 2017, 03:39 PM

পুলিশ বলছে, নিহত শরিফ (২৭) একটি হত্যা মামলার এজাহারভুক্ত আসামি, এলাকায় টেম্পু শরিফ নামে পরিচিত। তিনি খুলশী থানাধীন লালখান বাজার বাগঘোনা এলাকায় হেলাল উদ্দিনের ছেলে।

মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে লালখান বাজার বাগঘোনা এলাকায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে বলে জানান খুলশী থানার ওসি শেখ মোহাম্মদ নাসির উদ্দিন।

তিনি বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, ওই এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে দুইপক্ষের মধ্যে ঝামেলা ছিল। এর জের ধরে শরীফের বিরুদ্ধের লোকজন তাকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে গুরুতর জখম করে বলে জেনেছি।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রাত সাড়ে ৮টায় নিয়ে যাবার পর সেখানেই শরিফের মৃত্যু হয় বলে জানান সংশ্লিষ্ট পুলিশ ফাঁড়ির নায়েক আবদুল হান্নান।

২০১৫ সালের ৩০ মে লালখান বাজার পোড়া কলোনি এলাকা থেকে মো. খোকন সরকার নামে এক যুবকের লাশ উদ্ধার করা হয়। একই বছরের ৪ জুন এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে টেম্পু শরীফসহ চারজনকে গ্রেপ্তার করেছিল পুলিশ।

ওই ঘটনায় করা মামলায় শরীফ সম্প্রতি জামিনে কারাগার থেকে ছাড়া পান জানিয়ে ওসি নাসির জানান, ওই ঘটনার জের ধরে বাদীপক্ষের লোকজন এ ঘটিয়েছে কিনা, তা খতিয়ে দেখছে পুলিশ।