চট্টগ্রামে রেডিসন ব্লুর মেম্বারশিপ কার্ড চালু

গ্রাহকদের বিশেষ সুবিধা দিতে চট্টগ্রামের পাঁচ তারকা হোটেল রেডিসন ব্লু চালু করেছে মেম্বারশিপ কার্ড। 

চট্টগ্রাম ব্যুরোবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 15 Feb 2017, 12:52 PM
Updated : 15 Feb 2017, 12:52 PM

বুধবার ‘প্রেসটিজ’ নামের এ কার্ডটির সুবিধা চালু করা হয়েছে। 

রেডিসন ব্লু’র মেজবান হলে বিকালে সংবাদ সম্মেলনে হোটেলের মহাব্যবস্থাপক রবিন এডওয়ার্ড জানান, নয় হাজার ৯৯৯ টাকায় গ্রাহকরা কার্ডটি সংগ্রহ করে সুবিধা গ্রহণ করতে পারবেন।

তিনি জানান, কার্ড সংগ্রহকারীরা বেকারি আইটেমের ওপর ৩০, বিভিন্ন রেস্টুরেন্টে এক থেকে ১০ জনের মোট খাবার বিলের ওপর ১০ শতাংশ এবং বার ও রেস্টুরেন্ট বেভারেজের ওপর ২০ শতাংশ করে ছাড় পাবেন।

এছাড়া হেলথ ক্লাবেও কার্ডধারীরা ২০ শতাংশ করে ছাড় পাবেন বলে সংবাদ সম্মেলনে জানানো হয়।

এডওয়ার্ড জানান, এক বছর মেয়াদী এ কার্ডে ব্যবহারকারীরা বিনামূল্যে ব্যায়ামাগার ও সুইমিংপুলে তিনবার ও একবার করে বুফে ব্রেকফাস্ট সুবিধা পাবেন।

পাশাপাশি প্রেসটিজ রিওয়ার্ড প্রোগ্রাম হিসাবে কার্ডধারীরা খাদ্য ও পানীয়র জন্য ৫০ হাজার টাকা খরচ করলে জন্মদিনের জন্য বিনামূল্যে কেক ও এক দম্পতি ফ্রি বুফে ব্রেকফাস্ট সুবিধা পাবেন।

এছাড়া এক লাখ টাকা খরচ করলে বিনামূল্যে এক রাত থাকা, বুফে ব্রেক ফাস্ট ও রাতের খাবারের সুবিধা পাবেন বলে সংবাদ সম্মেলনে জানান এডওয়ার্ড।

সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- রেডিসন ব্লু’র ফাইন্যান্সিয়াল কন্ট্রোলার এটিএম সরোয়ার চৌধুরী, সহকারী ব্যবস্থাপক (বিপনন ও যোগাযোগ) তাকরিন খান, নিরাপত্তা ব্যবস্থাপক মেজর আবু নাছের মোস্তফা, প্রধান শেফ ইরফান হোসেন।