চট্টগ্রামে ‘নারী ছিনতাইকারী চক্রের’ ৪ সদস্য গ্রেপ্তার

চট্টগ্রামে সংঘবদ্ধ নারী ছিনতাইকারী চক্রের সদস্য সন্দেহে চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

চট্টগ্রাম ব্যুরোবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 20 Jan 2017, 11:31 AM
Updated : 20 Jan 2017, 11:31 AM

শুক্রবার দুপুরে বায়েজিদ বোস্তামী থানার অক্সিজেন বাস স্টেশন এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়েছে বলে জানান থানার পরিদর্শক (তদন্ত) মো. মঈন উদ্দিন।

গ্রেপ্তাররা হলেন- শান্তা বেগম ওরফে সাথী (২৭), রহিদা বেগম (২০), রুবিনা বেগম (৩০) ও খুশনুর বেগম (২৪)। গ্রেপ্তার সবার বাড়ি ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে। এদের মধ্যে সাথী ও রহিদা সম্পর্কে জা।

পুলিশ কর্মকর্তা মঈন বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, বেলা ১১টার দিকে রেনু আক্তার নামে এক নারী তার দুই সন্তানকে নিয়ে অক্সিজেন বাস স্টেশন এলাকায় অটোরিকশার জন্য অপেক্ষা করছিল।

এসময় গ্রেপ্তাররা যাত্রীবেশে রেনু ও তার সন্তানদের পাশে দাঁড়িয়ে কথা বলা শুরু করে। এক পর্যায়ে রেনুর গলায় থাকা স্বর্ণের চেইন নিয়ে ফেলার সময় তার ছেলে চিৎকার শুরু করে।

মঈন উদ্দিন জানান, ঘটনাস্থলের কিছুদূরে থাকা পুলিশকে বিষয়টি জানানো হলে তারা গিয়ে ওই চার নারীকে আটক করে চেইন দুইটি উদ্ধার করে।

গ্রেপ্তারদের বিরুদ্ধে রেনু আক্তার বাদী হয়ে দ্রুত বিচার আইনে একটি মামলা করেছেন জানিয়ে মঈন বলেন, গ্রেপ্তাররা সংঘবদ্ধ ছিনতাই চক্রের সদস্য। নগরীর বিভিন্ন স্থানে যাত্রী ও অসহায় বেশে অন্য নারীদের কাছ থেকে চেইন ও ব্যাগ ছিনতাই করে।