সীতাকুণ্ডে পূবালীর ৫০ লাখ টাকা ‘হারানোর’ ঘটনায় ৫ জন রিমান্ডে

সীতাকুণ্ডে পূবালী ব্যাংকের ৫০ লাখ টাকা ‘হারানোর’ ঘটনায় গ্রেপ্তার পাঁচজনকে হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদের অনুমতি পেয়েছে পুলিশ।

চট্টগ্রাম ব্যুরোবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 12 Feb 2016, 08:11 PM
Updated : 12 Feb 2016, 08:11 PM
তারা হলেন- পূবালী ব্যাংক সিডিএ করপোরেট শাখার জুনিয়র অফিসার (ক্যাশ) রাজিবুর রহমান, নিরাপত্তাকর্মী আশিকুর রহমান, তানজুর রহমান, মাজহারুল ইসলাম ও গাড়িচালক বিজয় কুমার দাশ।

পুলিশ জানিয়েছে, শুক্রবার চট্টগ্রামের জ্যেষ্ঠ বিচারিক হাকিম শিবুল কুমার দের আদালতে তাদের প্রত্যেকের সাতদিন করে রিমান্ড চাওয়া হয়। আদালত বিজয় কুমার দাশের একদিনের এবং বাকিদের দুই দিন করে রিমান্ড মঞ্জুর করে।

সীতাকুণ্ড থানার ওসি ইফতেখার হাসান বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, বৃহস্পতিবারের ঘটনায় করা মামলায় পাঁচজনকে গ্রেপ্তার দেখিয়ে রিমান্ড আবেদন করা হয়।

“টাকার কোনো হদিস এখনও পাওয়া যায়নি। তাদেরকে রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করলেই টাকার বিষয়ে জানতে পারব বলে আশা করছি।”

তিনি জানান, রাজিবুর বৃহস্পতিবার পূবালী ব্যাংকের চট্টগ্রাম নগরীর শেখ মুজিব রোড শাখা থেকে ৫০ লাখ ৫০ হাজার টাকা তুলে নিরাপত্তকর্মীদের নিয়ে মাইক্রোবাসে সীতাকুণ্ড শাখায় যান।

তারা ওই শাখা থেকে আরও ৮১ লাখ টাকা নিয়ে নগরীর সিডিএ করপোরেট শাখার উদ্দেশ্যে রওনা হন। কিছুদূর যাওয়ার পর গাড়ির পেছনের ডালা খোলা দেখতে পান চালক। তারপর গাড়ির পেছনে রাখা ৫০ লাখ ৫০ হাজার টাকা ভর্তি বস্তাটি খুঁজে পাননি তারা।

এ ঘটনায় রাতেই ব্যাংকের এজিএম তৌফিকুর রহমান বাদি হয়ে মামলাটি করেন বলে জানান ওসি ইফতেখার।