চট্টগ্রামে বাসচাপায় নিহত ৫

চট্টগ্রামের পটিয়ায় বাসের সঙ্গে সংঘর্ষে একটি অটোরিকশার পাঁচ যাত্রীর মৃত্যু হয়েছে।

চট্টগ্রাম ব্যুরোবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 9 Oct 2015, 10:02 AM
Updated : 9 Oct 2015, 03:38 PM

পটিয়া হাইওয়ে পুলিশ ফাঁড়ির এসআই মো. শফিকুল আজম জানান, শুক্রবার দুপুরে চট্টগ্রাম-কক্সবাজার সহাসড়কের মনসার টেক এলাকায় এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরও পাঁচজন।

নিহতরা হলেন- অটোরিকশা চালক মো. সাইফুল (২৫) এবং আরোহী  অনিক সেন (৫), কাঁকন সেন (৩) ও রুপনা সেন (২৫),   মিণ্টন সেন বুলু (২৬)।

অঞ্জন সেন (৪০),  অর্পণ সেন (৬),  আপন সেন (৭) কাঞ্চন সেন (৩২) ও অনামিকা সেনকে  (২৫)  চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এসআই মো. শফিকুল জানান, নিহত সাইফুল পটিয়ার হাইদগাঁও এলাকার শামসুল ইসলামের ছেলে। বাকিরা সবাই পটিয়া কেলিশহর এলাকার সেনপাড়ার বাসিন্দা এবং পরস্পর আত্মীয়।

এদের মধ্যে অঞ্জন ও রুপনা স্বামী-স্ত্রী। অনিক, আপন ও অর্পণ তাদের সন্তান। আর কাঞ্চন ও অনামিকা স্বামী-স্ত্রী; কাঁকন তাদের সন্তান। অঞ্জন ও কাঞ্চন সহোদর; মিন্টন তাদের চাচাতো ভাই।

স্থানীয়দের বরাত দিয়ে হাইওয়ে পুলিশের এসআই মাসুদ বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, বাসটি কক্সবাজারের দিকে এবং অটোরিকশাটি শহরের দিকে আসছিল। ঘটনাস্থলে অটোরিকশাটিকে বাস চাপা দিলে মিণ্টন ও কাঁকন নিহত হয়।

চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতাল পুলিশ ফাঁড়ির এসআই জহিরুল ইসলাম বলেন, বেলা ২টার দিকে আহত সাতজনকে হাসপাতালে আনা হয়। এদের মধ্যে রুপনা, অনিক ও সাইফুলকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।  

অঞ্জন সেনের মামাতো ভাই সুব্রত সেন হাসপাতালে বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, “কাঞ্চন ও অঞ্জন দুজনই বিদেশে থাকেন। দুমাস আগে অঞ্জন এবং মঙ্গলবার কাঞ্চন দেশে আসেন।

“দুপুরে সবাই মিলে অটোরিকশা নিয়ে বাঁশখালী উপজেলার জলদিতে কাঞ্চনের শ্বশুড় বাড়ি বেড়াতে যাচ্ছিল।”