পরিকল্পনাহীন ব্যাটিংয়ে এই হার

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে প্রস্তুতি টি-টোয়েন্টি ম্যাচে ব্যর্থ হয়েছেন বিসিবি একাদশের ব্যাটসম্যানরা। তাদের ব্যর্থতায় লড়াইয়ের পুঁজি গড়তে না পেরে বড় ব্যবধানে হেরেছে স্বাগতিকরা। ৮ উইকেটে হারের পর তাই ব্যাটসম্যানদেরই দুষলেন অধিনায়ক ইমরুল কায়েস।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 3 July 2015, 01:23 PM
Updated : 3 July 2015, 04:02 PM

শুক্রবার ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে ৯৯ রানে অলআউট হয়ে যায় বাংলাদেশ। জবাবে ১২ ওভারে ২ উইকেট হারিয়ে লক্ষ্যে পৌঁছে যায় অতিথিরা। দক্ষিণ আফ্রিকার দুই উদ্বোধনী ব্যাটসম্যান ভালো সূচনা এনে দিয়ে স্বেচ্ছায় অবসর নেন।

ম্যাচ শেষে দলের প্রতিনিধি হয়ে সাংবাদিকদের সামনে আসা ইমরুল জানান, ব্যাটিংয়ে ভালো করতে না পারায় লড়াইয়ের পুঁজি গড়তে পারেননি তারা।

“আমরা সবাই তাড়াহুড়া করেছি। সবাই পরিকল্পনা ছাড়া ব্যাটিং করেছি। যদি আমাদের টপ অর্ডার শুরুটা ভালো করে দিত তাহলে ১৩০/১৪০ রানের লক্ষ্য দিতে পারতাম। তখন বোলাররাও স্বাচ্ছন্দ্যে বোলিং করার সুযোগ পেত।”

তৃতীয় ওভারে বোল্ড হয়ে যান বিসিবি একাদশের দুই উদ্বোধনী ব্যাটসম্যান রনি তালুকদার ও এনামুল হক। দুই জনেরই স্টাম্প উপড়ে ফেলেন কাইল অ্যাবট। এই আউটে বোলারকেই কৃতিত্ব দিলেন ইমরুল।   

“ওদের বোলিং বিশ্বের সবেচেয়ে নিখুঁত। আমার মনে হয়, ওরা দুই জন যে দুই বলে আউট হয়েছে সেগুলো দারুণ ছিল। তারা মারতে গিয়ে আউট হয়নি। এই সিরিজে আমাদের সবাইকেই এর মুখোমুখি হতে হবে।”