বাংলাদেশ-দ. আফ্রিকা সিরিজে টাইটেল স্পন্সর ন্যাশনাল পলিমার

বাংলাদেশে ক্রিকেটের ক্রমবর্ধমান জনপ্রিয়তায় সামিল হয়েছে এবার ন্যাশনাল পলিমার। বাংলাদেশ-দক্ষিণ আফ্রিকা সিরিজের টাইটেল স্পন্সর এই প্লাস্টিক পণ্য উৎপাদনকারী প্রতিষ্ঠানটি।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 29 June 2015, 12:14 PM
Updated : 29 June 2015, 04:58 PM

সহ-স্পন্সর হিসেবে থাকছে বাংলাদেশের ক্রীড়াঙ্গনের নিয়মিত স্পন্সর প্রতিষ্ঠান ওয়ালটন। বাংলাদেশ-দক্ষিণ আফ্রিকা সিরিজের আনুষ্ঠানিক নাম হতে যাচ্ছে তাই ‘ন্যাশনাল পলিমার বাংলাদেশ-দক্ষিণ আফ্রিকা ক্রিকেট সিরিজ, পাওয়ারড বাই ওয়ালটন।’

সোমবার মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে এক সংবাদ সম্মেলনে এই ঘোষণা দেওয়া হয়। ক্রিকেটের সঙ্গে যুক্ত হতে পেরে নিজেদের উচ্ছ্বাসের কথা জানালেন ন্যাশনাল পলিমারের ব্যবস্থাপনা পরিচালক রিয়াদ মাহমুদ।

“আমরা অনেক আগে থেকেই চাইছিলাম ক্রিকেটের সঙ্গে যুক্ত হতে। ক্রিকেট বাংলাদেশের সবচেয়ে বড় ব্র্যান্ড। এবার যুক্ত হওয়ার সুযোগ পাওয়ায় আমরা আনন্দিত। বাংলাদেশ সাম্প্রতিক সময়ে দারুণ খেলছে। আশা করি দক্ষিণ আফ্রিকা সিরিজেও ভালো করবে।”

ব্যবস্থাপনা পরিচালক ছাড়াও সংবাদ সম্মেলনে ছিলেন প্রতিষ্ঠানটির নির্বাহী পরিচালক মোর্শেদুল ইসলাম, বিসিবি পরিচালক ও মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস, ওয়ালটনের নির্বাহী পরিচালক এসএম জাহিদ হাসান ও এক্সিমো টেকনোলজিসের ব্যবস্থাপনা পরিচালক রিজওয়ান বিন ফারুক।

মঙ্গলবার সকালে ঢাকায় পা রাখছে দক্ষিণ আফ্রিকা। এই সফরে দুটি টি-টোয়েন্টি, তিন ওয়ানডে ও দুই টেস্ট ম্যাচের সিরিজ খেলবে সফরকারীরা।