শ্রীনিবাসন ফোন করলে ক্ষমা করবেন কামাল

আইসিসির চেয়ারম্যান এন শ্রীনিবাসনের সঙ্গে বিরোধ নিয়ে নতুন করে কিছু আর বলতে চান না আ হ ম মুস্তফা কামাল। তবে আইসিসির সাবেক এই সভাপতি জানিয়েছেন, ফোনে দুঃখ প্রকাশ করলে শ্রীনিবাসনকে ক্ষমা করবেন তিনি। 

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 28 May 2015, 02:11 PM
Updated : 28 May 2015, 02:12 PM

অস্ট্রেলিয়া ও নিউ জিল্যান্ডে হয়ে যাওয়া বিশ্বকাপে চ্যাম্পিয়ন দলকে শিরোপা তুলে দেন শ্রীনিবাসন। আইসিসির গঠনতন্ত্র অনুযায়ী অস্ট্রেলিয়াকে শিরোপা তুলে দেওয়ার কথা ছিল সেই সময়ের আইসিসির সভাপতি মুস্তফা কামালের। অধিকার কেড়ে নেওয়ার প্রতিবাদে পদত্যাগ করেন তিনি।
 
সম্প্রতি ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) সভাপতি জগমোহন ডালমিয়ার আমন্ত্রণে আইপিএলের ফাইনাল দেখতে কলকাতায় যান মুস্তফা কামাল। 
 
ভারতের গণমাধ্যম জানতে চায় মুস্তফা কামাল শ্রীনিবাসনের ওপর কতটা ক্ষিপ্ত; শ্রীনিবাসনকে তিনি কোনো ফোন করেছেন কী না। জবাবে কামাল জানান, তার তরফ থেকে ফোন করার তো কোনো প্রশ্নই আসে না।
 
বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে পরিকল্পনা মন্ত্রী কামাল বলেন, “শ্রীনিবাসন ফোন করলে আমি তাকে ক্ষমা করব। তাকে ‘সরি’ বললেই হবে।”
 
মুস্তফা কামাল জানান, শ্রীনিবাসন যখন বিসিসিআইয়ের সভাপতি ছিলেন তখন দুই দেশের বোর্ডের সম্পর্ক কিছুটা খারাপ ছিল। 
 
“তবে ততটা খারাপ উনি কোনোদিনও করতে পারেননি। উনি আমাদের বিভিন্ন সময় বিপদে ফেলেছেন। উনি আসার পর অনেক নতুন-নতুন আইন করেছেন। তার কিছু কিছু আমাদের বিরুদ্ধেও চলে গেছে।”
 
শ্রীনিবাসন ও আইসিসি সম্পর্কে নতুন করে আর কিছু বলতে চান না বিসিবির সাবেক সভাপতি মুস্তফা কামাল।
 
“আমি বিসিসিআই বা আইসিসির কেউ নই। একজন খারাপ হলে আমিও খারাপ হবো নাকি? এখন ভারতীয় বোর্ড তাদের সমস্যার সমাধান করবে। আইসিসি নিজেদের সমস্যা দেখবে।”