বাংলাদেশের প্রশংসায় আফ্রিদি

বাংলাদেশ সফরে প্রথম জয়ের সন্ধানে আছে পাকিস্তান। একমাত্র প্রস্তুতি ম্যাচের পর তিন ম্যাচের ওয়ানডে সিরিজে তাদের ‘বাংলাওয়াশ’ করে মাশরাফিরা। পাকিস্তানের টি-টোয়েন্টি অধিনায়ক শহিদ আফ্রিদি মনে করছেন, দল হিসেবে ভালো খেলায় সাফল্য পাচ্ছে বাংলাদেশ। 

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 23 April 2015, 11:08 AM
Updated : 23 April 2015, 05:02 PM

আজহার আলির দলকে ৩-০ ব্যবধানে হারিয়ে উড়ছে বাংলাদেশ। শুক্রবার সিরিজের একমাত্র টি-টোয়েন্টিতে আফ্রিদির দলের মুখোমুখি হবে তারা। 
 
প্রথম ওয়ানডেতে ৭৯ রানের জয়ের পর ৭ ও ৮ উইকেট শেষ দুটি ম্যাচে জিতে বাংলাদেশ। চমৎকার এই পারফরম্যান্সে আফ্রিদির সমীহ আদায় করে নিয়েছেন মাশরাফি বিন মুর্তজারা।
 
“কোনো সন্দেহ নেই এই মুহূর্তে বাংলাদেশ খুব ভালো ক্রিকেট খেলছে। ওরা একটি দল হিসেবে খেলছে। ওরা বিশ্বকাপে ভালো খেলেছে এবং সেই ছন্দটা এখনও ধরে রেখেছে।” 
 
গত আট বছর ধরে এক সঙ্গে খেলছেন মাশরাফি, সাকিব আল হাসান, তামিম ইকবাল, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহরা। ছয় বছর ধরে তাদের সঙ্গী পেসার রুবেল হোসেন। কয়েক বছর ধরে প্রায় এক দল নিয়ে খেলায় বাংলাদেশ সাফল্য পাচ্ছে বলে মনে করেন আফ্রিদি।
 
“অনেক দিন ধরে প্রায় এক দল নিয়ে খেলছে বাংলাদেশ। বর্তমান কম্বিনেশন নিয়ে ভালো খেলছে বাংলাদেশ দল। ওদের হারাতে আমাদের কাল (শুক্রবার) দৃঢ়ভাবে ঘুরে দাঁড়াতে হবে।”