তৃতীয় ওয়ানডেতে অপরিবর্তিত বাংলাদেশ দল

পাকিস্তানকে হারিয়ে ওয়ানডে সিরিজ নিশ্চিত করা দলের ওপরই আস্থা রেখেছেন নির্বাচকরা। তাই তৃতীয় ওয়ানডের জন্য বাংলাদেশ দলে কোনো পরিবর্তন আসছে না।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 19 April 2015, 06:59 PM
Updated : 19 April 2015, 07:43 PM

আগামী বুধবার সিরিজের তৃতীয় ওয়ানডেতে মুখোমুখি হবে বাংলাদেশ-পাকিস্তান। সিরিজ নিশ্চিত হওয়ার পর পরই তৃতীয় ওয়ানডের জন্য ১৪ জনের অপরিবর্তিত দল ঘোষণা করে বাংলাদেশ।

মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে রোববার পাকিস্তানকে ৭ উইকেটে হারিয়ে তিন ওয়ানডের সিরিজ ২-০ ব্যবধানে জিতে নেয় বাংলাদেশ। প্রথম ওয়ানডেতে পাকিস্তানকে ৭৯ রানে হারিয়েছিল স্বাগতিকরা।

নিষেধাজ্ঞার কারণে পাকিস্তানের বিপক্ষে প্রথম ওয়ানডে খেলতে পারেননি নিয়মিত অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। মাশরাফির অনুপস্থিতিতে দলকে নেতৃত্ব দেন সাকিব আল হাসান। দেশসেরা এই অলরাউন্ডারের নেতৃত্বে পাকিস্তানকে প্রথম ওয়ানডেতে হারায় বাংলাদেশ।

মাশরাফির জায়গায় প্রথম ওয়ানডের বাংলাদেশ দলে খেলেন আবুল হাসান রাজু। মাশরাফি ফেরায় দ্বিতীয় ম্যাচের একাদশে জায়গা হারান রাজু।

বাংলাদেশ দল: তামিম ইকবাল, রনি তালুকদার, সৌম্য সরকার, মুমিনুল হক, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ, নাসির হোসেন, সাব্বির রহমান, মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), তাসকিন আহমেদ, আবুল হাসান রাজু, রুবেল হোসেন ও আরাফাত সানি।