কোহলির বাজে ফর্ম আনুশকার জন্য নয়: শাস্ত্রী

বিরাট কোহলি আর তার প্রেমিকা আনুশকা শর্মার পাশে দাঁড়িয়েছেন ভারত দলের পরিচালক রবি শাস্ত্রী। বিশ্বকাপে কোহলির বাজে ফর্ম আনুশকার জন্য নয় বলেছেন ভারতের সাবেক এই ক্রিকেটার। 

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 31 March 2015, 01:56 PM
Updated : 31 March 2015, 04:08 PM

ভারত সমর্থকদের একটা অংশ অনলাইনে সামাজিক যোগাযোগের মাধ্যমে ঝড় তোলে, আনুশকা খেলা দেখতে যাওয়াতেই কোহলি ঠিকভাবে খেলতে পারেননি। 
 
ভারতের সংবাদ সংস্থা পিটিআইকে দেওয়া এক সাক্ষাৎকারে শাস্ত্রী প্রসঙ্গটি টেনে বিশ্বকাপের আগে অস্ট্রেলিয়ার বিপক্ষে কোহলির পারফরম্যান্সের কথা মনে করিয়ে দেন সবাইকে। 
 
"যদি এটাই হতো, তাহলে বিরাট অস্ট্রেলিয়াতে টেস্ট সিরিজে ৭০০ রান পেতো না এবং চারটি শতকও করত না। …ভারতের জন্য তার হৃদয় স্পন্দিত হয়।"
 
অস্ট্রেলিয়ার কাছে ভারতের ৯৫ রানে হেরে যাওয়া সেমি-ফাইনালে গ্যালারিতে ছিলেন আনুশকা। ওই ম্যাচে মাত্র ১ রান করেন কোহলি। আর অস্ট্রেলিয়া-নিউ জিল্যান্ড বিশ্বকাপে ৮ ম্যাচে তার রান ৫০.৮৩ গড়ে ৩০৫। 
 
অনেক ব্যাটসম্যানের জন্যই এটা ভালো পারফরম্যান্স বলে বিবেচিত হবে। কিন্তু ভারতের রান-মেশিনের এই পারফরম্যান্সে সন্তুষ্ট হতে পারেননি অনেকেই। 
 
মহেন্দ্র সিং ধোনির ভবিষ্যৎ নিয়েও কথা বলেন শাস্ত্রী। টেস্ট ক্রিকেটকে বিদায় বলে দেওয়া ধোনি ওয়ানডে ক্রিকেটে ভারতকে আরও কিছু দিতে পারেন বলে মনে করেন তিনি।