অস্ট্রেলিয়ার হেইডেনের মন্তব্য নিয়ে কিউইদের রসিকতা

অস্ট্রেলিয়ার সাবেক ক্রিকেটার ম্যাথু হেইডেনের এক মন্তব্য নিয়ে টুইটারে নিউ জিল্যান্ডের সমর্থকরা রসিকতা করছেন।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 27 March 2015, 11:26 AM
Updated : 27 March 2015, 05:20 PM

দক্ষিণ আফ্রিকাকে হারিয়ে নিউ জিল্যান্ড প্রথমবারের মতো বিশ্বকাপের ফাইনালে ওঠার পর হেইডেন বলেছিলেন, ফাইনালে মেলবোর্নের বড় মাঠে ম্যাককালাম-গাপটিলদের সমস্যায় পড়তে হবে। এমসিজি কিউইদের জন্য যথেষ্ট বড় মাঠ।

মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে আগামী রোববার বিশ্বকাপের একাদশ আসরের শিরোপা নির্ধারণী লড়াইয়ে মুখোমুখি হবে অস্ট্রেলিয়া ও নিউ জিল্যান্ড। এ ম্যাচ সামনে রেখে হেইডেনের করা মন্তব্যে নিয়ে টুইটারে রসিকতা করেন নিউ জিল্যান্ডের সমর্থকেরা।

‘এমসিজিসোবিগ’ হ্যাশট্যাগে এক জনের টুইট এরকম, “এমসিজি এত বড় যে ডেভিড বুন এক প্রান্ত থেকে অন্য প্রান্তে যেতে ৫২ বোতল বিয়ার পান করতে পারবেন।”

কেউ আবার মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডের আকৃতি নিয়ে রসিকতা করতে গিয়ে ‘মাঝ পথে পানি পানের বিরতির দরকার হবে’, ‘অধিনায়কদের ফিল্ডিং সাজাতে জিপিএস পদ্ধতি লাগবে’ বলে মশকরা করেন।

নিউ জিল্যান্ডের এক সমর্থক টুইটারে লেখেন, মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ড এত বড় যে, সেখানে টেক্সাস প্রদেশকে দুইবার আটানো যাবে। আরেকজন ড্রেসিংরুম থেকে উইকেটের দুরত্ব বোঝাতে ‘৫০০ মাইল’ উল্লেখ করেন।

সরস আরেক সমর্থক তো এমসিজির আউটফিল্ডে ফাইন লেগ আর থার্ড ম্যানের মধ্যে হারানো শহর আটলান্টিস খুঁজে পাওয়ার সম্ভাবনার কথাও জানান।