ব্যাটসম্যানদের দুষলেন হোল্ডার

ভারতের কাছে হেরে কোয়ার্টার-ফাইনালের পথ বেশ কঠিন হয়ে পড়েছে ওয়েস্ট ইন্ডিজের। বিশ্ব চ্যাম্পিয়নদের কাছে ৪ উইকেটের হারের পর দলের বাজে ব্যাটিংকেই দায়ী করেছেন অধিনায়ক জ্যাসন হোল্ডার।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 6 March 2015, 05:27 PM
Updated : 6 March 2015, 05:27 PM

শুক্রবার ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে হোল্ডার বলেন, “আমার মনে হয়, আমাদের সংগ্রহ কিছুটা কম হয়েছে। আমার মনে হয়েছিল, ব্যাটিংয়ের জন্য উইকেট খুব ভালো। কিন্তু ব্যাটিংয়ের সময় আমরা ভালো করতে পারিনি।”
 
ম্যাচে একমাত্র অর্ধশতক করা হোল্ডার জানান, শুরুতে ২৭০ রানের মতো লক্ষ্য দিতে চেয়েছিলেন তিনি। টস জিতে ব্যাটিং নেয়ায় কোনো অনুশোচনা নেই বলেও জানান তিনি। তার বিশ্বাস, সামর্থ্য অনুযায়ী ব্যাট করতে পারলে ২৭০ রান করা সম্ভব ছিল।
 
ভারতের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি মনে করেন, ২৩০/২৪০ রানের লক্ষ্য পেলে খেলাটা ভিন্ন রকম হতো। প্রায় একই কথা বলেন ওয়েস্ট ইন্ডিজের অধিনায়কও।
 
“আমাদের কাছে এটা পরিষ্কার, আমরা যথেষ্ট রান করতে পারিনি। হ্যা, আমরা শুরুতে উইকেট নিয়েছি কিন্তু মাঝের ওভারগুলোতে আমরা পিছিয়ে পড়ি। আমি মনে করি, ভালো ব্যাটিং লাইন আপের বিপক্ষে ভালো উইকেটে ১৮২ রানের পুঁজি নিয়ে জেতা কঠিন।”
 
চার পয়েন্ট নিয়ে ‘বি’ গ্রুপে চার নম্বরে রয়েছে ওয়েস্ট ইন্ডিজ। আগামী ১৫ মার্চ সংযুক্ত আরব আমিরাতের বিপক্ষে নিজেদের শেষ ম্যাচে খেলবে তারা। 
 
সেই ম্যাচে জেতার পরও বিশ্বকাপ থেকে বিদায়ে নিতে হতে পারে ওয়েস্ট ইন্ডিজকে। সে সব নিয়ে মোটেও ভাবছেন না হোল্ডার। আপাতত তার মনোযোগ আরব আমিরাতের ম্যাচের দিকে।