আইসিসিতে কোহলির বিরুদ্ধে সাংবাদিকের অভিযোগ

রাগ আর ভুলের খেসারত ভালোই দিয়ে যাচ্ছেন ভারতের সহ-অধিনায়ক বিরাট কোহলি। তার কাছে অপমানিত হওয়ার পর আইসিসির কাছে আনুষ্ঠানিক অভিযোগ করেছেন ভারতের এক সাংবাদিক।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 4 March 2015, 03:49 PM
Updated : 4 March 2015, 03:49 PM

বান্ধবী আনুশকা শর্মাকে নিয়ে 'উল্টো-পাল্টা' লেখা দেখে সহ্য করতে পারেননি কোহলি। কিন্তু এ জন্য ভুল করে অন্য এক সাংবাদিকের ওপর চড়াও হয়ে সমালোচনার মুখে পড়েন ভারতের এই তারকা ব্যাটসম্যান।

নিজের ভুল বুঝতে পেরে মঙ্গলবার পার্থে অনুশীলন শেষে আরেক সাংবাদিকের মাধ্যমে হিন্দুস্তান টাইমসের ওই সাংবাদিকের কাছে ক্ষমাও চান কোহলি। কিন্তু জাসভিন্দার সিধু নামের ওই সাংবাদিক বিষয়টি মানতে পারেননি। অন্য আরেকজনের মারফত চাওয়া ক্ষমা প্রার্থনাও তিনি মেনে নেননি।

কোহলির ওপর ওই সাংবাদিক খুব যে চটেছেন, সেটা বোঝা গেল আইসিসির কাছে তার অভিযোগ করাতেই। বুধবার সিধু লিখিতভাবে তার অভিযোগটি আইসিসির প্রধান নির্বাহী ডেভিড রিচার্ডসনের কাছে দেন।

লিখিত অভিযোগে ঘটনার বর্ননাও দেন সিধু। তিনি জানান, মঙ্গলবার পার্থে দলের অনুশীলনের সময় ডাগআউটে দাঁড়িয়ে থাকা কোহলি সিধুকে লক্ষ্য করে আঙুল তোলেন। তাকে খুব বিরক্ত দেখাচ্ছিল। এরপর ড্রেসিংরুমে যাওয়ার সময় সিধুকে হিন্দিতে গালি দেন কোহলি এবং এটা খুব ভালো করেই নাকি শোনা গিয়েছিল।

এর আগে ভারতের মিডিয়া ম্যানেজার আরএন বাবা বুধবার এক বিবৃতির মাধ্যমে জানান, সমস্যাটা মিটে গেছে।