মাঠ ছেড়ে পারটেক্সের অবনমন

ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগ থেকে বিদায় নিয়েছে পারটেক্স স্পোর্টিং ক্লাব। কলাবাগান ক্রীড়া চক্রের বিপক্ষে রেলিগেশন লিগের শেষ ম্যাচে আম্পায়ারের সিদ্ধান্তের প্রতিবাদে মাঠ ছেড়ে যায় দলটির ক্রিকেটাররা।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 22 Dec 2014, 02:47 PM
Updated : 22 Dec 2014, 02:47 PM

প্রিমিয়ার লিগে টিকে থাকতে সোমবারের ম্যাচে জয়ের বিকল্প ছিল না কলাবাগান ও পারটেক্সের। এই ম্যাচে মুখোমুখি হওয়ার আগে দুই দলেরই পয়েন্ট ছিল সমান।

এরই মধ্যে অবনমন হয়েছে কোনো ম্যাচ না জেতা ওল্ড ডিওএইচএসের।

সোমবার নিজেদের ইনিংসের মাঝামাঝি সময়ে আম্পায়ারের সিদ্ধান্তের প্রতিবাদ জানিয়ে খেলতে অস্বীকৃতি জানায় পারটেক্স। তাই ওল্ড ডিওএইচএসের সঙ্গী হতে হয়েছে তাদের।

বিকেএসপির তিন নম্বর মাঠে টস জিতে ব্যাট করতে নেমে ২১ ওভার ৩ বলে ৪ উইকেট হারিয়ে ৭৭ রান করে পারটেক্স।

নাসুম আহমেদের বলে রাজিন সালেহ এলবিডব্লিউ হয়ে চতুর্থ ব্যাটসম্যান হিসেবে আউট হলে ক্ষোভে ফেটে পড়ে পারটেক্স। আম্পায়ারের সিদ্ধান্তের প্রতিবাদ জানিয়ে অন্য প্রান্তে অপরাজিত মেহরাব হোসেনকে ডেকে নেন দলটির কর্মকর্তারা।

দুই আম্পায়ার আব্দুল্লাহ আল মতিন ও ওয়াহিদ চৌহান এবং ম্যাচ রেফারি মুর্শেদুল আলম সকাল ১১টা পর্যন্ত অপেক্ষার পর খেলার সমাপ্তি টানেন। বাইলজ অনুযায়ী পয়েন্ট পায় কলাবাগান। তাই পরের মৌসুমে প্রিমিয়ার লিগে টিকে থাকল দলটি।

রাজিন জানান, বল তার ব্যাটের কানা ছুঁয়ে উইকেটরক্ষকের কাছে চলে গিয়েছিল। কিন্তু সগির হোসেন তা ধরতে পারেননি। সেই বলে দেয়া এলবিডব্লিউর সিদ্ধান্ত মানতেই পারছেন না তিনি।