অস্ট্রেলিয়া দলে মার্শের জায়গায় বার্নস

ভারতের বিপক্ষে তৃতীয় টেস্টের দলে ডাক পেয়েছেন আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেকের অপেক্ষায় থাকা জো বার্নস। ব্রিসবেন টেস্টে অলরাউন্ডার মিচেল মার্শ পায়ের পেশির চোটে পড়ায় সুযোগ পেলেন কুইন্সল্যান্ডের এই ব্যাটসম্যান।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 21 Dec 2014, 10:10 AM
Updated : 21 Dec 2014, 10:10 AM

শুক্রবার শুরু হতে যাওয়া মেলবোর্ন টেস্টের ১৩ সদস্যের দলে না থাকলেও সিডনিতে চতুর্থ টেস্টের প্রস্তুতি নিতে সতীর্থদের সঙ্গে থাকবেন মার্শ। ২-০ ব্যবধানে এগিয়ে থাকা স্বাগতিক দলে আর কোনো পরিবর্তন নেই।

২৫ বছর বয়সী বার্নস প্রথম শ্রেণির ক্রিকেটে ভালোই করে যাচ্ছেন। ৪৫টি ম্যাচ খেলে ৪২.৫৪ গড়ে রান তোলা বার্নসের প্রথম শ্রেণির ক্রিকেটে আছে ৭টি শতক ও ১৭টি অর্ধশতক।

গত মাসে কুইন্সল্যান্ডের হয়ে শেফিল্ড শিল্ডে ১৮৩ রান করেন বার্নস। আগামী টেস্টের মাঠ মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে প্রথম শ্রেণির তিন ইনিংসে ৫৯, ১২৩ ও ৭১ রান করেন তিনি।
অ্যাডিলেইডে প্রথম টেস্ট ৪৮ রানে আর ব্রিসবেনে দ্বিতীয় টেস্ট ৪ উইকেটে জিতে ৪ ম্যাচের সিরিজে ২-০ ব্যবধানে এগিয়ে আছে অস্ট্রেলিয়া।

তৃতীয় টেস্টের অস্ট্রেলিয়া দল:
ডেভিড ওয়ার্নার, ক্রিস রজার্স, শেন ওয়াটসন, স্টিভেন স্মিথ (অধিনায়ক), শন মার্শ, জো বার্নস, ব্র্যাড হ্যাডিন, মিচেল জনসন, মিচেল স্ট্যার্ক, ন্যাথান লায়ন, জস হ্যাজলউড, রায়ান হ্যারিস, পিটার সিডল।