এবার দর্শকদের সাকিবের অভিবাদন

চার বছর পর ওয়ানডেতে পাওয়া শতক ভিন্নভাবে উদযাপন করেছেন সাকিব আল হাসান। দর্শকদের ভালোবাসার জবাব অভিবাদন জানিয়ে দিয়েছেন বাংলাদেশের সেরা এই ক্রিকেটার।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 21 Nov 2014, 12:17 PM
Updated : 21 Nov 2014, 12:17 PM

বিসিবির নিষেধাজ্ঞা কাটিয়ে জিম্বাবুয়ের বিপক্ষে টেস্ট সিরিজ দিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে ফেরেন সাকিব। ফেরার সিরিজে নিজেকে দারুণভাবে মেলে ধরছেন এই অলরাউন্ডার।

খুলনায় দ্বিতীয় টেস্টে উড়ন্ত চুমুতে শতক উদযাপন করেন সাকিব। ফেইসবুকে ভক্তদের শতক উৎসর্গ করলেও উড়ন্ত চুমুর রহস্য রেখেই দেন তিনি। জানান, যার জন্য করা সে বুঝলেই চলবে।

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে জিম্বাবুয়ের বিপক্ষে প্রথম ওয়ানডেতে শতক পাওয়ার পর এবারের উদযাপনে আর কোনো রহস্য রাখেননি সাকিব। এল্টন চিগুম্বুরার বলে এক রান নিয়ে শতকে পৌছানোর পর ব্যাট মাটিতে নামিয়ে রাখেন তিনি।
ছুটে এসে জড়িয়ে ধরা মুশফিকের আলিঙ্গন থেকে মুক্ত হয়ে ঘুরে গ্যালারিতে থাকা দর্শককের অভিবাদন জানিয়ে শতক উদযাপন করেন তিনি।
চার বছর পর শতক পাওয়া সাকিবের ১০১ রানের সুবাদে ৭ উইকেটে ২৮১ রানের বড় সংগ্রহ দাঁড় করায় বাংলাদেশ।
ক্রিজে আসার পর থেকেই গ্যালারিতে থাকা দর্শকরা সাকিবকে উৎসাহ দিয়ে যাচ্ছিলেন। স্ট্রাইকে আসা মাত্র চিৎকার করেছিলেন ভক্তরা। আউট হয়ে ফেরার সময়ও দর্শকদের ভালোবাসা পেয়েছেন বিশ্বের অন্যতম সেরা এই অলরাউন্ডার।