আনুশকার সঙ্গে সম্পর্কের বিষয়ে খোলাখুলি কোহলি

বিরাট কোহলির সঙ্গে আনুশকা শর্মার সম্পর্ক নিয়ে নানা কেচ্ছা-কাহিনী প্রকাশিত হচ্ছে সংবাদমাধ্যমে। তবে সব গুঞ্জন উড়িয়ে দিয়ে ভারতের ব্যাটিং তারকা খোলাখুলিভাবেই বলিউডের এই অভিনেত্রীর সঙ্গে তার সম্পর্কের বিষয়ে বলেছেন।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 21 Nov 2014, 08:04 AM
Updated : 21 Nov 2014, 08:04 AM

ওয়ানডে ক্রিকেটে দ্রুততম ৬ হাজার রান করা কোহলি তাদের সম্পর্কের বিষয়টি নিশ্চিত করে বলেছেন, তাদের ব্যক্তিগত এ বিষয়ের প্রতি গণমাধ্যমেও শ্রদ্ধা থাকা উচিৎ।

মুম্বাইয়ে এক অনুষ্ঠানে কোহলি বলেন, “এটা সবার সামনেই হচ্ছে। আমরা কিছু লুকাচ্ছি না। আমরা কিছু লুকাতে চেষ্টাও করছি না। আমি কোনো কিছু লুকাতে চাই না। কিন্তু আপনারা যদি বারবার একই বিষয়ে জিজ্ঞেস করতে থাকেন এবং এটা যদি একটা আলোচনার বিষয় হয়ে দাঁড়ায়, তাহলে দুজনই এটা ঠিক মনে করবে না।”

কোহলি বলেন, মানুষের এত উৎসুক হওয়ার মতো কিছু নয় এটা।

“আপনারা যদি (আমাদের) এক সঙ্গে কোথাও দেখেন এবং এরপরও যদি জিজ্ঞেস করেন, এটা কি নিশ্চিত; তাহলে এটা কমন সেন্সের বিষয়। আপনারা যদি জানেনই, তাহলে একই প্রশ্ন কেন বারবার করেন। ...এ বিষয়ে আমরা কথা বলতে পছন্দ করব না; কারণ এটা আমাদের খুব একান্ত বিষয় এবং এ বিষয়ে সংবাদমাধ্যম আর সবারই শ্রদ্ধা থাকা উচিৎ।”

এই মাসের গোড়ার দিকে হায়দরাবাদে শ্রীলঙ্কার বিপক্ষে ভারতের তৃতীয় ওয়ানডে ম্যাচ দেখতে যান আনুশকা। ওই ম্যাচে অর্ধশতক করার পর কোহলি আনুশকা যেখানে বসেছিলেন সেদিকে ফিরে উড়ন্ত চুমু দিয়েছিলেন ওই সিরিজে ভারতের অধিনায়ক কোহলি।