নিউ জিল্যান্ড দলে ফিরলেন ব্রেসওয়েল

পাকিস্তানের বিপক্ষে টেস্ট সিরিজের নিউ জিল্যান্ড দলে ফিরেছেন ডগ ব্রেসওয়েল। বছরের গোড়ার দিক থেকে শৃঙ্খলাজনিত কারণে দলের বাইরে রাখা হয়েছিল এই অল-রাউন্ডারকে।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 1 Oct 2014, 12:27 PM
Updated : 1 Oct 2014, 12:27 PM

এ বছরের ডিসেম্বরে আরব আমিরাতে পাকিস্তানের বিপক্ষে ৩ ম্যাচের টেস্ট সিরিজ খেলবে নিউ জিল্যান্ড। সফরে দুটি টি-টোয়েন্টি ও ৫টি ওয়ানডে ম্যাচও খেলবে ‘কিউই’ নামে পরিচিত দলটি।

২৪ বছর বয়সী ব্রেসওয়েল নিউ জিল্যান্ডের হয়ে সর্বশেষ খেলেন গত বছর বাংলাদেশের বিপক্ষে। অকল্যান্ড টেস্টের আগে নিয়ম ভেঙে জেসি রাইডারের সঙ্গে মদ পান করতে গিয়ে দল থেকে বাদ পড়েন তিনি।

অগাস্টে ইংল্যান্ড সফর করা নিউ জিল্যান্ড 'এ' দলে ছিলেন ব্রেসওয়েল। এই সফরেই তার পারফরম্যান্স কোচ মাইক হেসনের মনে ধরেছে।

দল থেকে বাদ পড়েছেন ব্যাটসম্যান পিটার ফুলটন।

এই মাসের শেষের দিকে আয়ারল্যান্ড ও স্কটল্যান্ডের বিপক্ষে দুটি ম্যাচের জন্য নিউ জিল্যান্ড একাদশ দলও ঘোষণা করেন হেসন। আগামী বছরের বিশ্বকাপে ড্যানিয়েল ভেট্টোরির ফেরার বিষয়টি মাথায় রেখে এই দলে তাকেও রাখা হয়েছে।

নিউ জিল্যান্ড টেস্ট দল: ব্রেন্ডন ম্যাককালাম (অধিনায়ক), কোরি অ্যান্ডারসন, ট্রেন্ট বোল্ট, ডগ ব্রেসওয়েল, মার্ক ক্রেইগ, টম লাথাম, জেমস নিশাম, লুক রনকি, হামিশ রাদারফোর্ড, ইশ সোধি, টিম সাউদি, রস টেইলর, নিল ওয়াগনার, বিজে ওয়াটলিং, কেন উইলিয়ামসন।

নিউ জিল্যান্ড একাদশ দল: ব্রেন্ডন ম্যাককালাম (অধিনায়ক), কোরি অ্যান্ডারসন, ট্রেন্ট বোল্ট, ডিন ব্রাউনলি, মার্টিন গাপটিল, ম্যাট হেনরি, কলিন মুনরো, জেমস নিশাম, লুক রনকি, টিম সাউদি, রস টেইলর, ড্যানিয়েল ভেট্টোরি, বিজে ওয়াটলিং, কেন উইলিয়ামস।