ব্লিজার্ড-শোয়েবের ব্যাটে হোবার্টের জয়

চ্যাম্পিয়ন্স লিগে প্রথম হারের স্বাদ পেয়েছে নর্দান ডিস্ট্রিক্টস। অস্ট্রেলিয়ার হোবার্ট হারিকেন্সের কাছে ৮৬ রানে হেরেছে নিউ জিল্যান্ডের দলটি।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 23 Sept 2014, 06:43 PM
Updated : 23 Sept 2014, 06:43 PM

মঙ্গলবার রায়পুরের বীর নারায়ন সিং আন্তর্জাতিক স্টেডিয়ামে ‘বি’ গ্রুপের খেলায় টস হেরে ব্যাট করতে নেমে ৩ উইকেটে ১৭৮ রান করে হারিকেন্স।

টিম পাইন (৪৩) ভালো সূচনা এনে দিলেও অস্ট্রেলিয়ার দলটি বড় সংগ্রহ গড়তে পারে এইডেন ব্লিজার্ড ও শোয়েব মালিকের আক্রমণাত্মক ব্যাটিংয়ে।

তৃতীয় উইকেটে মাত্র ৫০ বলে ১০০ রানের জুটি গড়েন ব্লিজার্ড ও শোয়েব। ৬২ রান করা ব্লিজার্ডের ৪৩ বলের ইনিংসটি সাজানো ৮টি চারে। আর ৪৫ রানে অপরাজিত থাকা শোয়েবের ২২ বলের ইনিংসটি ৫টি চার ও ২টি ছক্কায় গড়া।

জবাবে ১৬ ওভার ৪ বলে ৯২ রানে অলআউট হয়ে যায় নর্দান। বাছাই পর্বে টানা তিন জয় পাওয়া দলটি জিতেছিল চূড়ান্ত পর্বের প্রথম ম্যাচেও।

হারিকেন্সের বোলারদের দাপটে এবার আর পারেনি নর্দান। স্কট স্টাইরিস (৩৭) ও টিম সাউদি (২১) ছাড়া আর কেউ দুই অঙ্কে পৌঁছতে না পারায় লক্ষ্যের ধারে কাছেও যেতে পারেনি দলটি।

মাত্র ১৪ রানে ৩ উইকেট নিয়ে ম্যাচ সেরার পুরস্কার জিতেছেন হারিকেন্সের পেসার বেন হিলফেনহস। এছাড়া ডগ বোলিঙ্গার ৩ উইকেট নেন ২২ রানে।

তিন খেলায় এটি হোবার্ট হারিকেন্সের দ্বিতীয় জয়।