অবশেষে ফিরেছেন ফিজিও

কিছুদিন তার খোঁজই পাওয়া যাচ্ছিলো না। পরে খোঁজ পাওয়া গেলেও করা যাচ্ছিলো না যোগাযোগ। অসুস্থ হয়ে ভর্তি ছিলেন নাকি হাসপাতালে। তাকে নিয়ে দোলাচলে ছিল বিসিবি। সেই ফিজিও থিহান চন্দ্রমোহন অবশেষে ফিরেছেন বাংলাদেশে।

ক্রীড়া প্রতিবেদক চট্টগ্রাম থেকেবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 5 August 2017, 01:51 PM
Updated : 5 August 2017, 02:57 PM

শনিবার ভোরে ঢাকায় ফিরেছেন জাতীয় দলের এই ফিজিও, বিকেলে এসে পৌঁছেছেন চট্টগ্রামে। রোববার থেকে তাকে পাবেন ক্যাম্পে থাকা ক্রিকেটাররা।

ভারতীয় বাবা ও শ্রীলঙ্কান মায়ের সন্তান চন্দ্রমোহন থাকেন অস্ট্রেলিয়ায়। চ্যাম্পিয়ন্স ট্রফির পর সেই যে ফিরে গেছেন, তার সঙ্গে যোগাযোগ করতে পারেনি বিসিবি। ফিটনেস ক্যাম্প শুরুর পরও তার সাড়া না পেয়ে বিসিবি চেষ্টা করেছে যোগাযোগ করতে। কাজ হয়নি। শেষ পর্যন্ত ছুটিতে থাকা কোচ চন্দিকা হাথুরুসিংহে খবর নিয়ে জেনেছিলেন, ফিজিও নাকি দুর্ঘটনায় পড়েছেন।

কোচ খোঁজ নিয়ে জানানোর কদিন পর ফিজিও তার অসুস্থতার কথা জানান বিসিবিকে। সঙ্গে জানিয়ে দেন, ফিরবেন শিগগিরই। কিন্তু সেই ‘শিগগিরই’ শেষ হতে লেগে যায় আরও বেশ কিছুদিন। জানা যায়, আবারও নাকি হাসপাতালে ভর্তি হয়েছিলেন চন্দ্রমোহন।

আগের ফিজিও ডিন কনওয়ের সঙ্গে চুক্তি বাতিলের পর গত মার্চে শ্রীলঙ্কা সফরে চন্দ্রমোহনকে সাময়িকভাবে নিয়োগ দেয় বিসিবি। মূলত কোচ হাথুরুসিংহের চাওয়াতেই নতুন এই ফিজিওকে নিয়েছিল বোর্ড। পরে টিম ম্যানেজমেন্ট ও সিনিয়র ক্রিকেটারদের সবুজ সঙ্কেত পেয়ে চন্দ্রমোহনকে ২০১৯ বিশ্বকাপ পর্যন্ত চুক্তির প্রস্তাব দেয় বোর্ড।