নিয়ম রক্ষার ম্যাচে পারটেক্সকে হারাল ভিক্টোরিয়া

দুই দলেরই অবনমন নিশ্চিত হয়ে গেছে, রেলিগেশন লিগে ভিক্টোরিয়া ও পারটেক্সের ম্যাচ ছিল শুধুই নিয়ম রক্ষার। সেই ম্যাচে প্রথম বিভাগ থেকে উঠে আসা দলকে ৩২ রানে হারিয়েছে ভিক্টোরিয়া।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 2 June 2017, 11:41 AM
Updated : 2 June 2017, 11:41 AM

খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে বৃহস্পতিবার বৃষ্টির দাপটে ম্যাচের দৈর্ঘ্য নেমে আসে ২০ ওভারে। সেদিন ৫ ওভারের বেশি খেলা সম্ভব হয়নি। তাই ম্যাচ গড়ায় রিজার্ভ ডে শুক্রবারে।

টস হেরে ব্যাট করতে নেমে ১ উইকেটে ১২০ রান করে ভিক্টোরিয়া। জবাবে মন্থর ব্যাটিংয়ে ৪ উইকেটে ৮৮ রানে থেমে যায় পারটেক্সের ইনিংস।

জাকারিয়া মাসুদের সঙ্গে জনি তালুকদারের উদ্বোধনী জুটিতে উঠে ৪৭ রান। এই রান করতেই তারা খেলেন ১২.২ ওভার। শুরুর এই ধীর ব্যাটিং পরে আর পুষিয়ে নিতে পারেনি পারটেক্স।

৩৪ রান করে ফেরেন জনি। ২১ রানে অপরাজিত থাকেন ইমরুল করিম।

এর আগে ১৮ ওভার স্থায়ী ১০৯ রানের উদ্বোধনী জুটিতে দলকে লড়াইয়ের পুঁজি এনে দেন নাসিরউদ্দিন ফারুক ও আব্দুল রাজ্জাক রাজিব।

ম্যাচ সেরা নাসিরউদ্দিন ৫৯ বলে ৪টি চার ও একটি ছক্কায় অপরাজিত থাকেন ৫২ রানে। রাজিব ৫৯ বলে ৪টি চার আর একটি ছক্কায় ফিরেন ৫০ রান করে।

পারেটেক্সকে হারিয়ে ভিক্টোরিয়ার পয়েন্ট হল ৪। ৮ পয়েন্ট নিয়ে প্রিমিয়ার লিগে টিকে যাওয়া খেলাঘর সমাজ কল্যাণ সমিতির সঙ্গে রেলিগেশন লিগের শেষ ম্যাচে খেলবে দলটি। ২ পয়েন্ট নিয়ে সবার নিচে থেকে প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগ অভিযান শেষ করল পারটেক্স।

সংক্ষিপ্ত স্কোর:

ভিক্টোরিয়া: ২০ ওভারে ১২০/১ (নাসিরউদ্দিন ৫২*, রাজিব ৫০, সাদমিম ৪*; জয়নুল ০/৭, কবীর ০/৩১, করিম ০/১০, শাহানুর ০/৭, মাসুম ০/১৫, মাসুদ ১/৩০, হাফিজ ০/৯, জনি ০/৯)

পারটেক্স: ২০ ওভারে ৮৮/৪ (জনি ৩৪, মাসুদ ১৭, যারিফ ২, করিম ২১*, মাসুম ৬; শফিউল ০/৮, তৌহিদুল ০/৯, মুজিবর ০/৮, মইনুল ২/১৮, ইমরান ০/৮, নাসিরউদ্দিন ০/১৩, মনির ২/২১)

ফল: ভিক্টোরিয়া ৩২ রানে জয়ী

ম্যান অব দ্য ম্যাচ: নাসির উদ্দিন ফারুক