মার্শালের ব্যাটে দোলেশ্বরের জয়

রজত ভাটিয়া, আরাফাত সানির দারুণ বোলিংয়ে লক্ষ্যটা ছিল ধরা ছোঁয়ার মধ্যেই। মার্শাল আইয়ুব ও শাহরিয়ার নাফীসের ব্যাটে বাকিটা সেরেছে প্রাইম দোলেশ্বর। সুপার লিগের ম্যাচে প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবকে ৬ উইকেটে হারিয়েছে দলটি।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 27 May 2017, 11:52 AM
Updated : 27 May 2017, 11:52 AM

ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের সুপার লিগের দ্বিতীয় রাউন্ড শেষে গাজী গ্রুপ ক্রিকেটার্স ও আবাহনীর মতো দোলেশ্বরের পয়েন্টও ২০।

বিকেএসপির চার নম্বর মাঠে শনিবার টস হেরে ব্যাট করতে নেমে ৮ উইকেটে ২৪১ রান করে প্রাইম ব্যাংক। জবাবে ৮ বল বাকি থাকতে ৪ উইকেট হারিয়ে লক্ষ্যে পৌঁছে যায় প্রাইম দোলেশ্বর।

লক্ষ্য তাড়ায় ৫৮ রানে দুই উদ্বোধনী ব্যাটসম্যানকে হারানো দোলেশ্বরকে জয়ের পথে নিয়ে যান শাহরিয়ার ও মার্শাল। দুই জনে তৃতীয় উইকেটে গড়েন ১৪২ রানের চমৎকার এক জুটি।

৮৯ বলে ১০টি চার ও একটি ছক্কায় ৮৪ রানের দারুণ ইনিংস খেলা মার্শালকে ফিরিয়ে জুটি ভাঙেন রায়হান উদ্দিন। খানিক পরে ফিরে যান বাঁহাতি টপ অর্ডার ব্যাটসম্যান শাহরিয়ার।

অধিনায়ক ফরহাদ রেজাকে নিয়ে বাকিটুকু সারেন ভারতীয় অলরাউন্ডার ভাটিয়া।

এর আগে জাকির হাসানের সঙ্গে ৫১ রানের উদ্বোধনী জুটিতে দলকে ভালো শুরু এনে দিয়েছিলেন মেহেদী মারুফ। তবে ভালোর সুবিধা ধরে রাখতে পারেনি প্রাইম ব্যাংক। ২৭তম ওভারে ১২০ রানেই বিদায় নেন ৫ ব্যাটসম্যান।

অভিমান্যু ঈশ্বরণের সঙ্গে ৭৩ রানের জুটিতে দলকে দুইশ’ রানের কাছাকাছি নিয়ে যান আসিফ। ৯৩ বলে ৫টি চার ও একটি ছক্কায় ৭১ রান করে ঈশ্বরণের বিদায়ের পর প্রায় একাই খেলতে হয়েছে আসিফকে।

৭১ বলে তিনটি চার ও একটি ছক্কায় অপরাজিত ৬২ রানের ইনিংসে দলকে আড়াইশ রানের কাছাকাছি নিয়ে যান আসিফ। দলকে জেতানোর জন্য এই রান অবশ্য যথেষ্ট ছিল না।

ভাটিয়া ৩ উইকেট নেন ৫০ রানে। সানি ২ উইকেট নিতে খরচ করেন ৪০ রান।

সংক্ষিপ্ত স্কোর:

প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব: ৫০ ওভারে ২৪১/৮ (মারুফ ৪৪, জাকির ১১, নাহিদুল ৮, ঈশ্বরণ ৭১, তাইবুর ১৯, আল আমিন জুনিয়র ০, আসিফ ৬২*, আরিফুল ২, সালমান ৩, রায়হান ১৫*; রেজা ১/৪৯, হাবিুবর ০/৩৬, সানি ২/৪০, ফেরদৌস ১/২৬, ভাটিয়া ৩/৫০, শরিফউল্লাহ ০/৩৮)

প্রাইম দোলেশ্বর স্পোর্টিং ক্লাব: ৪৮.৪ ওভারে ২৪২/৪ (ইমতিয়াজ ৩২, মজিদ ৬, শাহরিয়ার ৭৮, মার্শাল ৮৪, ভাটিয়া ২৩*, রেজা ১১*; আল আমিন ০/৫৮, রায়হান ২/২৮, আসিফ ১/৩৮, তাইবুর ১/৪৭, নাহিদুল ০/৪১, আল আমিন জুনিয়র ০/৬, আরিফুল ০/১৭, ঈশ্বরণ ০/৫) 

ফল: প্রাইম দোলেশ্বর ৬ উইকেটে জয়ী

ম্যান অব দ্য ম্যাচ: মার্শাল আইয়ুব