নিউ জিল্যান্ড দলে ফিরলেন ম্যাকক্লেনাগান, মিল্ন, অ্যান্ডারসন

আইপিএলে নিজেদের ফিটনেস প্রমাণ করে চ্যাম্পিয়ন্স ট্রফির নিউ জিল্যান্ড দলে ফিরেছেন দুই পেসার মিচেল ম্যাকক্লেনাগান ও অ্যাডাম মিল্ন এবং অলরাউন্ডার কোরি অ্যান্ডারসন।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 24 April 2017, 05:30 AM
Updated : 24 April 2017, 11:32 AM

গত বছর ফেব্রুয়ারিতে নিউ জিল্যান্ডের হয়ে শেষ ওয়ানডে খেলেছিলেন ডানহাতি পেসার মিল্ন। তার আগের মাসে এই সংস্করণে শেষ খেলেছিলেন বাঁহাতি পেসার ম্যাকক্লেনাগান।  

অ্যান্ডারসন নিজের শেষ ওয়ানডে খেলেছিলেন গত অক্টোবরে। অল্প অল্প বোলিংও শুরু করেছেন এই অলরাউন্ডার।

পাঁচ বিশেষজ্ঞ ব্যাটসম্যান নিয়ে দল সাজিয়েছে নিউ জিল্যান্ড। চার পেসারের সঙ্গে আছে তিন পেস বোলিং অলরাউন্ডার। দুই স্পিনার আর আর এক বিশেষজ্ঞ উইকেটরক্ষকে গড়া দলটি যথেষ্ট ভারসাম্যপূর্ণ।

চোট কাটিয়ে তিন জন ফেরায় বাদ পড়েছেন ডিন ব্রাউনলি, লকি ফার্গুসন ও ম্যাট হেনরি। লেগ স্পিনার ইশ সোধির জায়গায় সুযোগ পেয়েছেন অফ স্পিনার জিতান প্যাটেল।

‘এ’ গ্রুপে নিউ জিল্যান্ডের তিন প্রতিপক্ষ অস্ট্রেলিয়া, স্বাগতিক ইংল্যান্ড ও বাংলাদেশ। ভারত ও শ্রীলঙ্কার বিপক্ষে দুটি প্রস্তুতি ম্যাচ খেলবে কেন উইলিয়ামসনের দল।

এর আগে আয়ারল্যান্ডে স্বাগতিক ও বাংলাদেশকে নিয়ে একটি ত্রিদেশীয় সিরিজে খেলবে নিউ জিল্যান্ড।

চ্যাম্পিয়ন্স ট্রফির নিউ জিল্যান্ড দল: কেন উইলিয়ামসন (অধিনায়ক), কোরি অ্যান্ডারসন, ট্রেন্ট বোল্ট, নিল ব্রুম, কলিন ডি গ্র্যান্ডহোম, মার্টিন গাপটিল, টম ল্যাথাম, মিচেল ম্যাকক্লেনাগান, অ্যাডাম মিল্ন, জিমি নিশাম, জিতান প্যাটেল, লুক রনকি, মিচেল স্যান্টনার, টিম সাউদি, রস টেইলর।