প্রধানমন্ত্রীর ফোনে আপ্লুত তামিম

পুরস্কার বিতরণী অনুষ্ঠান শেষ। বিসিবি সভাপতি নাজমুল হাসান ফোন এগিয়ে দিলেন মাশরাফি বিন মুর্তজাকে। পরে কথা বললেন তামিম ইকবালও। শ্রীলঙ্কাকে ৯০ রানে হারানোর পর ক্রিকেটারদের ফোনে অভিনন্দন-শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

ক্রীড়া প্রতিবেদক ডাম্বুলা থেকেবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 25 March 2017, 07:56 PM
Updated : 25 March 2017, 08:11 PM

বাংলাদেশের জয়ের পর ফোন করে প্রধানমন্ত্রীর ক্রিকেটারদের সঙ্গে কথা বলা নতুন নয়। কলম্বো টেস্ট জয়ের পর মুশফিকুর রহিম, সাকিব আল হাসানদের সঙ্গে কথা বলেছিলেন তিনি।

রনগিরি ডাম্বুলা স্টেডিয়ামে শনিবার বাংলাদেশের প্রতিনিধি হয়ে সংবাদ সম্মেলনে আসা তামিম জানান, মাঠেই প্রধানমন্ত্রীর সঙ্গে কথা হয়েছে তার ও অধিনায়কের।

“ওই সময়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে ফোনে কথা হয়েছে। আমার শেষ টেস্ট ইনিংসের পর উনি আমার সঙ্গে ফোনে কথা বলতে চেয়েছিলেন কিন্তু কথা হয়নি। সাকিব, মাশরাফি ভাই ও মুশফিকদের সঙ্গে কথা হয়েছিল।”

“আজকে জয়ের পর উনি বিসিবি সভাপতিকে (নাজমুল হাসানকে) ফোন করে সবার সঙ্গে কথা বলতে চেয়েছিলেন। ওই সময়ে অনেকেই মাঠে ছিল। উনার সঙ্গে কথা হয়েছে। উনি অভিনন্দন জানিয়েছেন আমাদের সবাইকে।”

জয়ের পর শুভেচ্ছা-অভিনন্দন পেয়ে অভ্যস্থ ক্রিকেটাররা। তামিম মনে করেন, ক্রীড়াপ্রেমী প্রধানমন্ত্রী যখন ফোন করেন সেটা অবশ্যই বিশেষ।

“এটা সত্যিই খুব ভালো অনুভূতি। দেশের প্রধানমন্ত্রী যদি আপনাকে অভিনন্দন জানান এবং দলকে অভিনন্দন জানায় তাহলে সত্যিই বড় বিষয়।”