মুশফিকদের নিয়ে আশার কথা শোনালেন হ্যালসল

মাত্রই ফিটনেস টেস্ট শেষ হল মুশফিকুর রহিম, ইমরুল কায়েস ও মুমিনুল হকের। ফল আসতে বা তাদের ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত নিতে এখনও দেরি আছে। তবে প্রাথমিক দেখায় তিন ক্রিকেটারকে নিয়ে আশার কথা শুনিয়েছেন ফিল্ডিং কোচ রিচার্ড হ্যালসল।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 31 Jan 2017, 02:14 PM
Updated : 31 Jan 2017, 03:23 PM

টেস্ট অধিনায়ক মুশফিকের চোট ডান হাতের বুড়ো আঙুলে। উদ্বোধনী ব্যাটসম্যান ইমরুলের চোট ঊরুতে। বাঁহাতি টপঅর্ডার ব্যাটসম্যান মুমিনুলকে ভোগাচ্ছে পাঁজরের ব্যথা। নিউ জিল্যান্ড সফরে চোটের জন্য এই তিন ক্রিকেটারের কেউই ক্রাইস্টচার্চে দ্বিতীয় ও শেষ টেস্টে খেলতে পারেননি।

মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে মঙ্গলবার ফিটনেস পরীক্ষা দেন তিন ক্রিকেটার। সাংবাদিকদের হ্যালসল জানান, ফিল্ডিং করার সময় তিন ক্রিকেটারের কেউ ব্যথা অনুভব করেননি।

“আজ মুশফিক কিপিং করেছে, ও কোনো ব্যথা অনুভব করেনি। চোট পাওয়া আঙুলে ফিজিও প্লাস্টার করে দিয়েছে। আমরা আজ বেশি কিছু করিনি। ভালো ব্যাপার হল, যতটুকু করেছি তাতে ও ব্যথা অনুভব করেনি।”

“ফিল্ডিং সেশনে ইমরুল, মুমিনুলও কোনো ব্যথা অনুভব করেনি। আমরা কাল সকালে আবার ওদের দেখবো। কালও ওদের ব্যাটিং সেশন রয়েছে। কাল আরেকটু কঠিন ফিল্ডিং সেশন হবে। আজ ওদের অনুশীলনে ডাইভ দিতে হয়নি।”

ইনডোরে মুশফিক, ইমরুল, মুমিনুল ব্যাটিং অনুশীলন করেন। নেটে শুভাশীষ রায়, আবু হায়দারের সঙ্গে আরও কয়েকজন পেসার ছিলেন। তাদের সামলাতে কোনো সমস্যা হয়নি মুশফিকদের।