প্রস্তুতি ম্যাচের অধিনায়ক নাসির

জাতীয় দলের হয়ে ম্যাচের পর ম্যাচ বসে থাকতে হচ্ছে একাদশের বাইরে; তবে বিসিবি একাদশের হয়ে টস করবেন নাসির হোসেনই। ইংল্যান্ডের বিপক্ষে প্রস্তুতি ম্যাচের জন্য অধিনায়ক মনোনীত হয়েছেন এই অলরাউন্ডার।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 3 Oct 2016, 12:40 PM
Updated : 3 Oct 2016, 03:27 PM

প্রস্তুতি ম্যাচের ১৩ সদস্যের দল ঘোষণা করা হয়েছিল আগেই। তখন জানানো হয়নি অধিনায়কের নাম। সোমবার প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নিশ্চিত করেছেন নাসিরই দেবেন নেতৃত্ব।

আফগানিস্তানের বিপক্ষে প্রস্তুতি ম্যাচে বিসিবি একাদশকে নেতৃত্ব দিয়েছিলেন ইমরুল কায়েস। এই ম্যাচের দলেও আছেন ইমরুল। ইংল্যান্ড সিরিজের বাংলাদেশ দল থেকে ইমরুল-নাসির ছাড়াও প্রস্তুতি ম্যাচে খেলবেন ফর্ম ফিরে পাওয়ার লড়াইয়ে থাকা সৌম্য সরকার ও পেসার আল আমিন হোসেন।

জাতীয় দল ও দলের আশেপাশে থাকা ক্রিকেটারদের পাশাপাশি এই ম্যাচের দলে আছেন আনকোরা দুই পেসার এবাদত হোসেন ও আলি আহমেদ মানিক। পেসার হান্ট থেকে উঠে আসা এবাদত সম্প্রতি ছিলেন বিসিবি হাই পারফরম্যান্স স্কোয়াডে। আর একটি মাত্র প্রথম শ্রেণির ম্যাচ খেলা মানিক বাংলাদেশে দলের নেটে নজর কেড়েছেন বোলিং কোচ কোর্টনি ওয়ালশের।

মঙ্গলবার ফতুল্লার খান সাহেব ওসমান স্টেডিয়ামে হবে ম্যাচটি। ম্যাচ শুরু সকাল সাড়ে ১০টায়।

বিসিবি একাদশ: ইমরুল কায়েস, সৌম্য সরকার, নাজমুল হোসেন শান্ত, নাসির হোসেন, শুভাগত হোম চৌধুরী, আল আমিন, নুরুল হাসান, সানজামুল ইসলাম, কামরুল ইসলাম রাব্বি, আল আমিন হোসেন, আলাউদ্দিন বাবু, এবাদত হোসেন, আলি আহমেদ মানিক।