রুবেলের বদলে দলে আরেক রুবেল

আফগানিস্তানের বিপক্ষে সিরিজের তৃতীয় ওয়ানডের বাংলাদেশ দলে পেসার রুবেল হোসেনের বদলে জায়গা পেয়েছেন বাঁহাতি স্পিনার মোশাররফ হোসেন রুবেল।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 29 Sept 2016, 07:57 AM
Updated : 29 Sept 2016, 01:41 PM

প্রথম দুই ওয়ানডের ১৪ সদস্যের দল থেকে তৃতীয় ম্যাচের দলে পরিবর্তন এই একটিই। বৃহস্পতিবার মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে দলের সঙ্গে যোগ দিয়ে অনুশীলনও শুরু করে দিয়েছেন মোশাররফ।

৩৫ ছুঁইছুঁই মোশাররফ বাংলাদেশ দলে ডাক পেলেন সাড়ে ৮ বছর পর। ওয়ানডে ক্যারিয়ারে ৩টি ম্যাচ খেলেছেন এই বাঁহাতি স্পিনার, তিনটিই ২০০৮ সালের মার্চে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সিরিজে। উইকেট পেয়েছিলেন একটি।

চোট কাটিয়ে সিরিজের প্রথম দুই ম্যাচের দলে ফিরে পেসার রুবেল খুব একটা সুবিধে করতে পারেননি। বোলিং ছিল নির্বিষ। প্রথম ম্যাচে ৯ ওভারে ৬২ রান দিয়ে ১টি উইকেট নিয়েছিলেন রুবেল। বুধবার বাংলাদেশের হেরে যাওয়া ম্যাচে তাকে দিয়ে মাত্র ৩ ওভারই বোলিং করাতে পেরেছিলেন অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। ওই ৩ ওভারে দিয়েছিলেন ২৪ রান।

তৃতীয় ওয়ানডের জন্য বাংলাদেশ দল: মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), তামিম ইকবাল, সৌম্য সরকার, মাহমুদউল্লাহ, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, সাব্বির রহমান, নাসির হোসেন, মোশাররফ রুবেল, ইমরুল কায়েস, শফিউল ইসলাম, মোসাদ্দেক হোসেন, তাইজুল ইসলাম, তাসকিন আহমেদ।