কাঁধের চোটে মাঠের বাইরে লিটন

সতীর্থরা যখন সিলেটে খেলছেন জাতীয় লিগের ম্যাচ, লিটন দাসকে দেখা গেল মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়াম প্রাঙ্গনে। কাঁধের সঙ্গে ঝোলানো ডান  হাত। জাতীয় লিগে চট্টগ্রাম বিভাগের বিপক্ষে ম্যাচে চোট পেয়েছেন রংপুর বিভাগের এই ব্যাটসম্যান।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 27 Sept 2016, 09:56 AM
Updated : 27 Sept 2016, 09:56 AM

জাতীয় লিগের চলতি প্রথম রাউন্ডের ম্যাচটিতে ফিল্ডিংয়ের সময় কাঁধে চোট পান লিটন। তরুণ উইকেটকিপার ব্যাটসম্যানকে ফিরিয়ে আনা হয় ঢাকায়। এক্সরেতে তেমন কিছু ধরা পড়েনি।

তবে বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে জানালেন, এমআরআই করানোর পর আরও ভালোভাবে বোঝা যাবে চোট কতটা গুরুতর।

“এক্সরেতে তেমন কিছু পাইনি আমরা। তবে ওর কাঁধে ব্যথা আছে প্রচুর। কাল (মঙ্গলবার) পর্যন্ত আমরা দেখব। যদি ব্যথা না কমে তাহলে কালকে স্ক্যান করানো হবে।”

“যদি কোনো চিড় ধরা না পড়ে, তাহলে আশা করি, সপ্তাহখানেকের মধ্যে ফিরতে পারবে। তবে স্ক্যান না করানো পর্যন্ত নিশ্চিত করে কিছু বলা যাবে না।”

চোট গুরুতর কিছু হলে সেটি বাংলাদেশ দলের জন্যও হবে একটি ধাক্কা। সবশেষ ওয়ানডে সিরিজের দলে থাকলেও আফগানিস্তান ও ইংল্যান্ডের বিপক্ষে ২০ সদস্যের ওয়ানডে পুলে জায়গা পাননি লিটন। তবে গত মৌসুমে টেস্ট ক্রিকেটে যেভাবে খেলেছেন তাতে ইংল্যান্ডের বিপক্ষে আসছে টেস্ট সিরিজের দলে জায়গা পাওয়ার আশা করতেই পারেন।