পাকিস্তানের টি-টোয়েন্টি দলে ফিরলেন উমর আকমল

পাকিস্তানের টি-টোয়েন্টি দলে ফিরেছেন মিডল অর্ডার ব্যাটসম্যান উমর আকমল। কোনো ম্যাচ না খেলেই বাদ পড়েছেন পেসার আমাদ বাট।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 9 Sept 2016, 02:51 PM
Updated : 9 Sept 2016, 02:51 PM

বিশ্ব চ্যাম্পিয়ন ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ২৩ সেপ্টেম্বর থেকে শুরু হতে যাওয়া তিন ম্যাচের সিরিজের জন্য ঘোষিত ১৫ সদস্যের দলে ফিরেছেন রুম্মান রাইস ও সাদ নাসিমও।

গত টি-টোয়েন্টি বিশ্বকাপে সর্বশেষ পাকিস্তানের হয়ে খেলেছিলেন আকমল। শৃঙ্খলাভঙ্গের জন্য ইংল্যান্ড সফরের আগে হওয়া অনুশীলন ক্যাম্প থেকে গত মে মাসে বাদ পড়েছিলেন তিনি। চলতি মৌসুমে পাকিস্তানের ন্যাশনাল টি-টোয়েন্টি কাপে ক্যারিয়ার সেরা অপরাজিত ১১৫ রানের ইনিংস খেলেন তিনি, ইয়াসির আরাফাতের এক ওভারে নেন ৩৪ রান।

চোটের জন্য দলে নেই পেসার মোহাম্মদ ইরফান। ইংল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজের মাঝপথে দেশে ফিরে যাওয়া উদ্বোধনী ব্যাটসম্যান মোহাম্মদ হাফিজকেও চোটের জন্য বিবেচনা করা হয়নি।

টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে শুরুতে নাম ছিল পাকিস্তান দলের হয়ে অভিষেকের অপেক্ষায় থাকা বাঁহাতি পেসার রাইসের। তবে চোটের জন্য খেলা হয়নি তার। এক বছরের বেশি সময় পরে দলে ফিরেছেন ব্যাটিং অলরাউন্ডার নাসিম।

পাকিস্তানের টি-টোয়েন্টি দল: সরফরাজ আহমেদ (অধিনায়ক), খালিদ লতিফ, শারজিল খান, শোয়েব মালিক, মোহাম্মদ রিজওয়ান, বাবর আজম, মোহাম্মদ নওয়াজ, ইমাদ ওয়াসিম, মোহাম্মদ আমির, ওয়াহার রিয়াজ, হাসান আলি, উমর আকমল, সোহেল তানভির, সাদ নাসিম, রুম্মান রাইস।