এখন ফিজের সময়

সাসেক্সের টুইটারে বাংলায় বার্তা ‘এটা ফিজের জন্য সময়!’ ন্যাট ওয়েস্ট টি-টোয়েন্টি ব্লাস্টে সারেকে জয়ের জন্য ১৫৪ রানের লক্ষ্য দিয়েছে তারা। দলকে জেতাতে হলে প্রথম ম্যাচের মতো জ্বলে উঠতে হবে মুস্তাফিজুর রহমানের।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 22 July 2016, 07:17 PM
Updated : 22 July 2016, 07:40 PM

শুক্রবার কেনিংটন ওভালে টস হেরে ব্যাট করতে নেমে ৬ উইকেটে ১৫৩ রান করে সাসেক্স।

লুক রাইট ও ফিলিপ সল্ট দ্রুত বিদায় নিলেও দলের ওপর তার কোনো প্রভাব পড়তে দেননি ক্রিস ন্যাশ। শুরুতে দলকে পথ দেখানো এই উদ্বোধনী ব্যাটসম্যান ৩৪ বলে করেন ৩৯ রান।

ম্যাট মাচানের সঙ্গে ক্রেইগ কাচোপার ৫১ রানের জুটি কক্ষপথেই রাখে সাসেক্সকে। কিন্তু পরপর দুই বলে দুই ব্যাটসম্যানকে ফিরিয়ে দেন জাদে ডার্নবাখ। ১৫ বলে ২১ রান করেন মাচান। উইকেটরক্ষক কাচোপা ৩৪ বলে ৭টি চারে খেলেন ৪৫ রানের কার্যকর ইনিংস।  

সারের ক্রিস মরিস ও ডার্নবাখ দুটি করে উইকেট নেন।

এসেক্সের বিপক্ষে সাসেক্সের খেলা শুরু হয়েছিল বৃহস্পতিবার রাত ১২টায়। সেদিন বাংলাদেশের ক্রিকেট ভক্তরা রাত জেগে সমর্থন দিয়ে গিয়েছিলেন মুস্তাফিজ আর তার দলকে। সাসেক্স টুইটারে বাংলায় সমর্থনের ধন্যবাদও জানায়।  

সারের বিপক্ষে ম্যাচের আগে টুইটারে বাংলায় আরেকটি বার্তায় সাসেক্স জানায়, ‘আর আমাদের বাংলাদেশের ভক্তদের জন্য ম্যাচ ১১.৩০ পিএম-এ শুরু।’

মাঠ থেকে সাংবাদিক আবু মুসা হাসান বিডিনিউজ টোয়েন্টিফোরকে জানান, মাঠে মুস্তাফিজ ও সাসেক্সকে সমর্থন দেওয়ার জন্য অনেক প্রবাসী বাংলাদেশী মাঠে এসেছেন।