বোলিং কোচ হিসেবে থাকছেন না স্ট্রিক

ভারতীয় সংবাদমাধ্যমের সূত্রে খবরটি আগেই পেয়েছিল বিসিবি; এবার জানা গেল আনুষ্ঠানিকভাবে। বিসিবিকে মঙ্গলবার ইমেইলে হিথ স্ট্রিক জানিয়ে দিয়েছেন, বাংলাদেশের বোলিং কোচ হিসেবে চুক্তির মেয়াদ বাড়াচ্ছেন না তিনি।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 26 May 2016, 01:52 PM
Updated : 26 May 2016, 01:52 PM

বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান আকরাম খান নিশ্চিত করেছেন স্ট্রিকের না থাকার বিষয়টি।

“আগে আমরা অফিসিয়ালি জানতে পারিনি। এখন সে জানিয়েছে যে থাকবে না।”

কিছু দিন আগেই ভারতীয় পত্রিকা দ্য হিন্দু জানিয়েছিল, ভারতের জাতীয় ক্রিকেট একাডেমিতে ফাস্ট বোলিং কোচের চাকরির জন্য আবেদন করেছেন স্ট্রিক। একাডেমির চেয়ারম্যান নিরঞ্জন শাহ বেশ আগ্রহী সাবেক জিম্বাবুয়ে পেসারকে পেতে।

দুই বছরে ৪৫০ দিন কাজ করার চুক্তিতে ২০১৪ সালে বাংলাদেশের বোলিং কোচের দায়িত্ব নিয়েছিলেন স্ট্রিক। এই মাসেই শেষ হচ্ছে তার চুক্তি।

স্ট্রিকের সাম্প্রতিক কাজে খুব একটা সন্তুষ্ট না হলেও কোচিং স্টাফের ধারাবাহিকতার স্বার্থে তাকে রাখতে চেয়েছিল বিসিবি। তবে তার মনোভাব সংবাদমাধ্যমে জানতে পেরে নতুন বোলিং কোচ নিয়ে আগেই ভাবনা শুরু করেছে বোর্ড।

ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান জানান, যত দ্রুত সম্ভব নতুন বোলিং কোচ নিয়োগ দেওয়ার চেষ্টা করবে বিসিবি। পছন্দের কোচদের সঙ্গে যোগাযোগ করা হবে শিগগিরই।

গত সোমবার বিডিনিউজ টোয়েন্টিফোরকে আকরাম জানিয়েছিলেন, স্ট্রিকের জায়গায় তাদের পছন্দে তালিকায় আছেন বাংলাদেশেরই সাবেক বোলিং কোচ শ্রীলঙ্কার চম্পকা রামানায়েকে, চামিন্দা ভাস, পাকিস্তানের আকিব জাভেদ ও ভারতের ভেঙ্কটেশ প্রসাদ।