কুলাসেকেরাকে পেয়ে মাশরাফির স্বস্তি

নিজ দলের ভারসাম্য নিয়ে অস্বস্তিটা এখনও কাটেনি মাশরাফি বিন মুর্তজার। তবে নুয়ান কুলাসেকেরাকে পেয়ে কিছুটা স্বস্তি পাচ্ছেন কুমিল্লা ভিক্টোরিয়ান্স অধিনায়ক।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 25 Nov 2015, 06:01 PM
Updated : 25 Nov 2015, 06:13 PM

দলের ভারসাম্য নিয়ে টুর্নামেন্টের আগে থেকেই ঠিক সন্তুষ্ট ছিলেন না মাশরাফি। বুধবার বরিশাল বুলসকে হারিয়ে টুর্নামেন্টে টানা দ্বিতীয় জয় পেয়েছে কুমিল্লা। ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে মাশরাফি জানালেন, ভারসাম্য নিয়ে সন্তুষ্ট নন এখনও।

“অন্য সব দলে অনেক অলরাউন্ডার আছে। কম্বিনেশন ভালো করতে পারছে। আমাদের পেস বোলিং অলরাউন্ডার নেই। কম্বিনেশন করা একটু কঠিন হয়ে যাচ্ছে।”

তবে নিজের একটি চাওয়া পূরণ হয়েছে মাশরাফির। নতুন বলে বোলিংয়ের জন্য কুলাসেকেরাকে খুব করে চাইছিলেন কুমিল্লা অধিনায়ক। প্লেয়ার্স বাই চয়েজ-এ দলে নেওয়া এই পেসারকে নানা জটিলতায় শুরু থেকে পায়নি কুমিল্লা। তবে মাশরাফি দলের মালিককে বলেছিলেন, কুলাসেকেরাকে তার চাই-ই চাই।

সেই কুলাসেকেরা প্রথম ম্যাচ খেলতে নেমেই দলের জয়ের নায়ক। বিপিএলে নিজের প্রথম ওভারেই দুই উইকেট নিয়েছেন কোনো রান না দিয়ে। শেষ পর্যন্ত ৩ ওভারে ৮ রানে ৩ উইেকট নিয়ে ম্যাচ-সেরা।

অধিনায়কের কণ্ঠেও উচ্ছ্বসিত প্রশংসা এই লঙ্কান পেসারের।

“কুলাসেকেরার বোলিং তো সবসময়ই ভালো। দুর্দান্ত ফিল্ডার। অনেক ম্যাচ খেলেছে, অভিজ্ঞতা অনেক। এই ধরনের পরিস্থিতি ভালো সামলানোর অভিজ্ঞতা আছে। আরেকটা বড় ব্যাপার হলো, ওর থেকে ব্যাটিংও পাওয়া যাবে কিছু। এটাও আমাদের ভাবনায় ছিল।”