বোলারদের উপর খুশি মাশরাফি

১১০ রানের পুঁজি নিয়েও শেষ ওভার পর্যন্ত খেলা নিয়ে যাওয়া- জয়ের স্বপ্নও কি উঁকি দিয়েছিল মাশরাফি বিন মুর্তজার মনে? কুমিল্লা ভিক্টোরিয়ান্সের অধিনায়ক জানিয়েছেন, নাসির হোসেনের ‘টপ এজ’ লিটন দাসের গ্লাভসবন্দি হলে হয়ত সেই সম্ভাবনা তৈরি হত।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 22 Nov 2015, 05:19 PM
Updated : 22 Nov 2015, 05:38 PM

রোববার মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে ব্যাট করতে নেমে ঢাকা ডায়নামাইটসকে ১১১ রানের লক্ষ্য দেয় কুমিল্লা। শেষ পর্যন্ত চার বল বাকি থাকতে ৬ উইকেটের জয় পায় কুমার সাঙ্গাকারার ঢাকা।

ম্যাচ শেষে কুমিল্লার অধিনায়ক মাশরাফি জানান, ছোট্ট পুঁজি নিয়েও বোলাররা শেষ ওভার পর্যন্ত খেলা নিয়ে যেতে পারায় তিনি খুশি।

“ওরা যে হাল ছেড়ে দেয়নি এতে আমি খুশি। নাসিরের টপ এজটা যদি চার না হয়ে ক্যাচ হয়ে যেত, তাহলে শেষ চার বলে ওদের চার রান দরকার হত। তখন যে কোনো কিছু হতে পারত।” 

শেষ ওভারের পর্যন্ত ম্যাচ গড়ানোর পেছনে দারুণ অবদান টি-টোয়েন্টি ক্রিকেটে অভিষেক হওয়া আবু হায়দারের। এই তরুণ পরপর দুই ওভারে সাঙ্গাকারা ও মোসাদ্দেক হোসেনকে ফিরিয়ে একটু উত্তেজনা এনে দেন।

সাঙ্গাকারাকে বোল্ড করে শিকার শুরু করা হায়দার প্রশংসা পেয়েছেন দেশসেরা পেসার মাশরাফির।

“বোলাররা ভালো বল করেছে। ওরা সবাই ভালো জায়গায় বল করেছে। ওরা যদি ভালো বল না করত তাহলে ঢাকার ব্যাটসম্যানরা অবশ্যই সুযোগ নেওয়ার চেষ্টা করত। অভিষেকে হায়দার আজ খুব ভালো বল করেছে।”