তামিমকে অপেক্ষায় রাখল বৃষ্টি

তামিম ইকবালকে অপেক্ষায় রেখেছে বৃষ্টি। প্রায় এক সেশনের খেলা ভেসে যাওয়ার আগে শতকের কাছাকাছি পৌঁছে গেছেন চট্টগ্রামের এই বাঁহাতি ব্যাটসম্যান।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 10 Oct 2015, 11:12 AM
Updated : 10 Oct 2015, 11:12 AM

বরিশালের বিপক্ষে জাতীয় ক্রিকেট লিগের (এনসিএল) তৃতীয় রাউন্ডের প্রথম দিনের খেলা শেষে চট্টগ্রামের সংগ্রহ ২ উইকেটে ২০৬ রান। তামিম ৯০ ও তাসামুল হক ৩৯ রানে ব্যাট করছেন। তামিমের ১৬০ বলের ইনিংসটি ১১টি চার ও একটি ছক্কা সমৃদ্ধ।  
 
অবিচ্ছিন্ন তৃতীয় উইকেটে এ পর্যন্ত ৮৯ রানের জুটি গড়েছেন তামিম-তাসামুল। 
 
শনিবার টস হেরে ব্যাট করতে নেমে দলকে ভালো সূচনা এনে দেন তামিম ও নাফিস ইকবাল। আগের ম্যাচে পুরোপুরি ব্যর্থ হয়েছিলেন তারা। রাজশাহীর বিপক্ষে শূন্য ও চার রানের দুটি উদ্বোধনী জুটি গড়েন এই দুই ভাই। 
 
এবার অবশ্য সফল তামিম-নাফিস। ২০.৩ ওভার স্থায়ী ৯৮ রানের জুটি উপহার দেন তারা। রাজশাহীর বিপক্ষে ৬ ও ৩ রান করা নাফিস এবার ফিরেন অর্ধশতক করে। সোহাগ গাজীর বলে গোলাম কিবরিয়াকে ক্যাচ দিয়ে ফেরার আগে ৫৮ বলে ৫৬ রানের আক্রমণাত্মক ইনিংস খেলেন তিনি।   
 
ভালো করতে পারেননি মুমিনুল হক। তিন নম্বরে নামা এই ব্যাটসম্যান ১৬ রান করে আল আমিনের বলে বোল্ড হয়ে যান।
 
সংক্ষিপ্ত স্কোর:
 
চট্টগ্রাম: ৫৭.১ ওভারে ২০৬/২ (তামিম ৯০*, নাফিস ৫৬, মুমিনুল ১৬, তাসামুল ৩৯*; তৌহিদ ১০-১-৩৩-০, কিবরিয়া ৭-১-৩৫-০,নুরুজ্জামান ৩-০-১৬-০, সোহাগ ১৪-২-৫০-১, সালমান ২-০-১৩-০, মনির ৮-২-১৩-০, আল আমিন ৯-২-২২-১, সালেহ ৪.১-০-২৩-০)