আবার মাঠে নামছেন পন্টিং-গিলক্রিস্ট-হেইডেন

আবার একসঙ্গে মাঠে নামছেন অস্ট্রেলিয়ার ক্রিকেটের সোনালি যুগের বেশ ক'জন ক্রিকেট তারকা। আসছে ডিসেম্বরে একসঙ্গে একটি প্রীতি ম্যাচে খেলবেন রিকি পন্টিং, ম্যাথু হেইডেন, অ্যাডাম গিলক্রিস্ট, জাস্টিন ল্যাঙ্গাররা।

স্পোর্টস ডেস্কবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 29 August 2015, 11:48 AM
Updated : 29 August 2015, 11:48 AM

ইনিংসের শুরুতে হেইডেন ও ল্যাঙ্গার, তিন নম্বরে পন্টিং। অনেক কষ্টে এই তিনজনকে ফেরানো যদিও বা যেত, প্রতিপক্ষের জন্য কাঁটা হয়ে উইকেটে থাকত অস্ট্রেলিয়ার মিডলঅর্ডার। আর সাত নম্বরে নেমে বোলারদের কচুকাটা করতেন গিলক্রিস্ট।
 
একসময় এই ব্যাটিং লাইনআপের হাত ধরে রচিত হয়েছে অস্ট্রেলিয়ার অনেক সাফল্য-গাথা। সময়ের পরিক্রমায় তারা আজ সাবেক। তবে আবার একসঙ্গে মাঠে নামছেন তারা ওয়েস্টার্ন অস্ট্রেলিয়ার ক্রিকেট উৎসবে। 
 
বিগ ব্যাশ চ্যাম্পিয়ন পার্থ স্কর্চার্সের বিপক্ষে ১১ ডিসেম্বর পার্থে একটি প্রীতি টি-টোয়েন্টি ম্যাচে লিজেন্ডস একাদশের হয়ে খেলবেন পন্টিংরা। ওই চারজনের সঙ্গে খেলবেন তাদের সময়ের আরেক তারকা অ্যান্ড্রু সাইমন্ডসও।
 
আগামী ২১ ডিসেম্বর থেকে শুরু হবে বিগ ব্যাশের নতুন আসর। এই ম্যাচ দিয়ে সেটির প্রস্তুতিও নেবে পার্থ স্কর্চার্স। সাবেক অস্ট্রেলিয়া ওপেনার ল্যাঙ্গার আবার স্কর্চার্সের কোচও।
 
গত বছরও এই ম্যাচে লিজেন্ডস একাদশের হয়ে একসঙ্গে খেলেছিলেন হেইডেন-ল্যাঙ্গার-গিলক্রিস্ট-সাইমন্ডস। তবে পন্টিং খেলছেন এই প্রথম।