মিরপুরের মাঠে মুগ্ধ দ. আফ্রিকা, হতাশ বৃষ্টিতে

শের-ই-বাংলা স্টেডিয়ামের ড্রেনেজ ব্যবস্থা ও মাঠকর্মীদের নিরলস পরিশ্রমে মুগ্ধ দক্ষিণ আফ্রিকার ক্রিকেটাররা। তবে বৃষ্টি বন্ধ না হলে করার থাকে না কিছুই। খেলতে না পারায় তাই হতাশ গোটা দলই, জানালেন প্রোটিয়া ক্রিকেটার ডেন ভিলাস।

ক্রীড়া প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 2 August 2015, 11:33 AM
Updated : 2 August 2015, 11:33 AM

এই টেস্ট দিয়েই অভিষেক ভিলাসের। প্রায় ৯ বছর প্রথম শ্রেণির ক্রিকেট খেলার পর এই উইকেটকিপার ব্যাটসম্যান স্বপ্নের টেস্ট ক্যাপ পেয়েছেন ৩০ বছর বয়সে। তবে টানা বৃষ্টিতে সেই রোমাঞ্চ ধুয়ে-মুছে যাওয়ার উপক্রম।

প্রথম দিনে দুটি ক্যাচ নিয়েছিলেন ভিলাস, দিনটাও ছিল দক্ষিণ আফ্রিকার। কিন্তু টানা তিন দিন বৃষ্টিতে ভেসে যাওয়ায় শেষ পর্যন্ত ম্যাচ গড়াচ্ছে নিশ্চিত ড্রয়ের পথে। ভিলাসের ব্যাটিংয়ের সুযোগ পাওয়া নিয়েও আছে সংশয়। চতুর্থ দিন শেষে দলের প্রতিনিধি হয়ে সংবাদ সম্মেলনে এসে ভিলাস তাই শোনালেন হতাশার কথা।

“প্রথম দিন অবশ্যই খুব রোমাঞ্চিত ছিলাম। টেস্ট ক্যাপ পেলাম। দল হিসেবেও আমরা ভালো বোলিং করেছি। কিন্তু পরের দিনগুলি খুবই হতাশার। বারবারই মাঠে নামার প্রস্তুতি নিয়ে নামতে পারিনি।”

শের-ই-বাংলার ড্রেনেজ ব্যবস্থা অবশ্য বিস্মিত করেছে প্রোটিয়াদের।

“মাঠটি যদিও অবিশ্বাস্য। এখানকার ড্রেনেজ কত ভালো, দেখে অবাক হয়েছি আমরা। কিন্তু বৃষ্টি হলে কিছু করার নেই। রোমাঞ্চ আর হতাশা দুটি দিকই তাই আছে।”