জাতীয় বিশ্ববিদ্যালয়ের উপাচার্যকে ভাওয়াল মির্জাপুর কলেজের অভিনন্দন

ইউরোপ বিজনেস অ্যাসেম্বলি জাতীয় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক হারুন-অর-রশিদকে ‘বছরের সেরা ব্যবস্থাপক’ নির্বাচিত করায় অভিনন্দন জানিয়েছে ভাওয়াল মির্জাপুর বিশ্ববিদ্যালয় কলেজ।

গাজীপুর প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 25 Nov 2014, 03:11 PM
Updated : 25 Nov 2014, 04:53 PM

মঙ্গলবার দুপুরে জাতীয় বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের হাতে ক্রেস্ট ও ফুল তুলে দেন ভাওয়াল মির্জাপুর বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ মাহমুদুল হক।

এ সময় জাতীয় বিশ্ববিদ্যালয়ের উপ-রেজিস্ট্রার আব্দুল মালেক সরকার, জাতীয় বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ, তথ্য ও পরামর্শ দপ্তরের ভারপ্রাপ্ত পরিচালক মো. ফয়জুল করিম মনির, কলেজ পরিচালনা পর্ষদের সদস্য মো. কবির হোসেন, কলেজের অর্থনীতি বিভাগের প্রধান বাসনা রাণী সাহা, উদ্ভিদ বিজ্ঞান বিভাগের প্রধান মো. আবুল হোসেন, গণিত বিভাগের সহকারী অধ্যাপক মো. জাহাঙ্গীর হোসেন উপস্থিত ছিলেন।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ, তথ্য ও পরামর্শ দপ্তরের ভারপ্রাপ্ত পরিচালক মো. ফয়জুল করিম মনির জানান, গত ১৪ নভেম্বর যুক্তরাজ্যের ইউরোপ বিজনেস অ্যাসেম্বলি জাতীয় বিশ্ববিদ্যালয়কে এ বছরের সেরা ‘সেরা আঞ্চলিক বিশ্ববিদ্যালয়’ পুরষ্কার এবং প্রতিষ্ঠান প্রধান হিসেবে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. হারুন-অর-রশিদ-কে ‘বছরের সেরা ব্যবস্থাপক’ খেতাব দিয়েছে।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের এবং তার নিজের পক্ষে পুরষ্কার গ্রহণের জন্য আগামী ৩০ ডিসেম্বর অস্ট্রিয়ার ভিয়েনাতে অনুষ্ঠিতব্য ‘ইউরোপ বিজনেস অ্যাসেম্বলী এচিভমেন্ট-২০১৪’ শীর্ষক অনুষ্ঠানে হারুন-অর-রশিদ উপস্থিত থাকবেন।