খুবিতে ভর্তি পরীক্ষার্থী সাড়ে ৩১ হাজার

খুলনা বিশ্ববিদ্যালয়ের ২০১৪-২০১৫ শিক্ষাবর্ষ স্নাতক প্রথম বর্ষের ভর্তি পরীক্ষা আগামী ৩০ অক্টোবর শুরু হয়ে চলবে ১ নভেম্বর পর্যন্ত।

খুলনা প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 20 Oct 2014, 03:47 PM
Updated : 20 Oct 2014, 03:47 PM

সোমবার বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ ও প্রকাশনা বিভাগের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, মোট এক হাজার ২৫টি আসনের জন্য এবার পরীক্ষার্থী প্রায় সাড়ে ৩১ হাজার।

ভর্তি পরীক্ষা গ্রহণের জন্য বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসকে মূল কেন্দ্র ও শহরের দুটি শিক্ষা প্রতিষ্ঠানকে উপ-কেন্দ্র হিসেবে নির্ধারণ করে পরীক্ষার বিস্তারিত সময়সূচি ও আসন চূড়ান্ত করা হয়েছে।

সূচি অনুযায়ী ৩০ অক্টোবর সকাল সাড়ে ৯টা থেকে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত বিজ্ঞান প্রকৌশল ও প্রযুক্তিবিদ্যা স্কুল, একইদিন বিকাল ৩টা থেকে সাড়ে ৪টা পর্যন্ত জীব বিজ্ঞান স্কুলের পরীক্ষা হবে।

৩১ অক্টোবর সকাল সাড়ে ৯টা থেকে বেলা সাড়ে ১১টা পর্যন্ত কলা ও মানবিক স্কুল, একইদিন বিকাল ৩টা থেকে ৫টা পর্যন্ত সামাজিক বিজ্ঞান স্কুলের পরীক্ষা হবে।

১ নভেম্বর সকাল সাড়ে ৯ট থেকে বেলা সাড়ে ১১টা পর্যন্ত ব্যবস্থাপনা ও ব্যবসায় প্রশাসন স্কুল এবং একইদিন বিকাল ৩টা থেকে সাড়ে ৪টা পর্যন্ত চারুকলা ইনস্টিটিউটের পরীক্ষা অনুষ্ঠিত হবে।

খুলনা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের মূল কেন্দ্রে এবার রোল নং ০০০১ থেকে ৩৬৫০ পর্যন্ত, খুলনা সিটি কর্পোরেশন উইমেন্স কলেজ উপকেন্দ্রে ৩৬৫১ থেকে ৫৮০০ পর্যন্ত, রেভারেন্ড পলস হাইস্কুল উপকেন্দ্রে ৫৮০১ থেকে ৬২০৪ পর্যন্ত পরীক্ষার্থীদের পরীক্ষা গ্রহণ করা হবে।

ভর্তি সংক্রান্ত তথ্যাবলী খুলনা বিশ্ববিদ্যালয়ের ওয়েব সাইট ww.ku.ac.bd/admission এ পাওয়া যাবে।