শাবির ভর্তি পরীক্ষার ফল প্রকাশ

সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ২০১৩-১৪ শিক্ষাবর্ষে স্নাতক (সম্মান) প্রথমবর্ষ ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয়েছে।

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় প্রতিনিধিবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 23 March 2014, 07:54 AM
Updated : 23 March 2014, 07:54 AM

ভর্তি কমিটির সদস্য সচিব অধ্যাপক মো. শাহ আলম বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে জানান, রোববার সকালে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন একাডেমিক ভবনের নোটিশ বোর্ডে ফলাফল টানিয়ে দেয়া হয়েছে।

“যেকোন মোবাইল ফোন থেকে SUST স্পেস RESULT স্পেস রোল নম্বর লিখে ১৬২৪২ নম্বরে এসএমএস পাঠিয়েও ফল জানা যাবে।”

মো. শাহ আলম বলেন, মেধা তালিকায় থাকা শিক্ষার্থীদের ভর্তি প্রক্রিয়া আগামী ৩০ মার্চ  সকাল ৯ টা থেকে শুরু হয়ে ৩ এপ্রিল পর্যন্ত চলবে।

৩০ মার্চ  ‘বি’ ইউনিটের গ্রুপ-১ এর ১ থেকে ৪০০ পর্যন্ত এবং ৩১ মার্চ  ‘বি’ ইউনিটের ৪০১ থেকে ৮১৫ পর্যন্ত মেধা তালিকায় থাকা শিক্ষার্থীদের সাক্ষাৎকার অনুষ্ঠিত হবে।

১ এপ্রিল ‘বি’ ইউনিটের গ্রুপ-২ এর ১ থেকে ১৫০ পর্যন্ত, গ্রুপ-৩ এর ১ থেকে ৪০ পর্যন্ত শিক্ষার্থীদের এবং ‘বি’ ইউনিটের কোটায় (মুক্তিযোদ্ধার সন্তান, আদিবাসী, প্রতিবন্ধী) মেধাতালিকায় থাকা শিক্ষার্থীদের সাক্ষাৎকার অনুষ্ঠিত হবে।

২ এপ্রিল ‘এ’ ইউনিটের বিজ্ঞান বিভাগের ১ থেকে ৩৫০ পর্যন্তর এবং ‘এ’ ইউনিটের বাণিজ্য বিভাগের ১ থেকে ৯০ পর্যন্ত মেধা তালিকায় থাকা শিক্ষার্থীদের সাক্ষাৎকার অনুষ্ঠিত হবে।

৩ এপ্রিল ‘এ’ ইউনিটের মানবিক বিভাগের ১ থেকে ৩৭০ পর্যন্ত এবং ‘এ’ ইউনিটের কোটায় (মুক্তিযোদ্ধার সন্তান, আদিবাসী, প্রতিবন্ধী) মেধাতালিকায় থাকা শিক্ষার্থীদের সাক্ষাৎকারও অনুষ্ঠিত হবে।

এছাড়া আগামী ৬ ও ৭ এপ্রিল অপেক্ষমাণ তালিকার শিক্ষার্থীদের সাক্ষাৎকার অনুষ্ঠিত হবে। অপেক্ষমাণ তালিকার শিক্ষার্থীদের ক্রম পত্রিকায় বিজ্ঞতি এবং মোবাইলে এসএমএস এর মাধ্যমে জানিয়ে দেয়া হবে।

ভর্তির সময় শিক্ষার্থীদের সদ্য তোলা চার কপি পাসপোর্ট সাইজের রঙিন ছবি, এসএসসি. বা সমমান ও এইচএসসি. বা সমমান পরীক্ষার মূল মার্কশীট, প্রশংসাপত্র এবং প্রয়োজনীয় টাকা (প্রায় ৫ হাজার) আনতে হবে।

এছাড়া বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট  http://www.sust.edu/admission থেকে ও

০১৫৫৫৫৫৫০০১-৫ নম্বরে ফোন করে ভর্তি সংক্রান্ত বিস্তারিত তথ্য জানা যাবে।