ঢাবির কবি জসীম উদ্দীন হলের অ্যালামনাই অ্যাসোসিয়েশন গঠন

অধ্যাপক রহমত উল্লাহকে আহ্বায়ক ও শেখ সোহেল রানা টিপুকে সদস্য সচিব করে গঠিত হয়েছে ঢাকা বিশ্ববিদ্যালয়ের কবি জসীম উদ্দীন হল অ্যালামনাই অ্যাসোসিয়েশন।

জ্যেষ্ঠ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 22 April 2017, 05:43 PM
Updated : 22 April 2017, 06:47 PM

শনিবার হলের টিভি রুমে সাবেক শিক্ষার্থীদের এক সভায় ২৮ সদস্যের এ আহ্বায়ক কমিটি গঠন করা হয়।

কমিটির আহ্বায়ক অধ্যাপক রহমত উল্লাহ ঢাকা বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক; তিনি কবি জসীম উদ্দীন হলের প্রাধ্যক্ষের দায়িত্বেও রয়েছেন।

আর সদস্য সচিব হিসেবে আসা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক শেখ সোহেল রানা টিপু বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সভাপতি।

কমিটিতে যুগ্ম আহ্বায়ক হিসাবে রয়েছেন অধ্যাপক আব্দুল বাছির, সাজ্জাদ হোসেন, শাহ মোস্তফা আলমগীর।

সদস্য হিসাবে রয়েছেন মো. জাকারিয়া, আশরাফুল আলম খোকন, মামুন আল মোস্তফা, আব্দুর রহমান জীবন, আতিকুর রহমান শাহজাহান, সোহেল মামুন, মামুনুর রশীদ, অধ্যাপক শওকত আলী, শামসুজ্জামান বাবু, আবু মুসা, অধ্যাপক রেজাউল করিম, আল আমিন চৌধুরী সুমন, শফিকুল ইসলাম মিল্টন, মো. আসাদুজ্জামান, আসাদুজ্জামান আসাদ, সুলাইমান নিলয়, জয়নাল আবেদীন জয়, আলী আহমেদ রেমন, কাজী এনায়েত, মেহেদি হাসান রনি, আলমগীর কবির দোলন, নূরুন্নবী সিদ্দিক সুইন (কোষাধ্যক্ষের দায়িত্বে), আনিছ উদ্দিন বাহাদুর মিঠু।

অধ্যাপক রহমত উল্লাহ সাংবাদিকদের জানান, এই কমিটি গঠনতন্ত্র প্রস্তুত, জীবন সদস্য ফরম চূড়ান্তকরণ, সদস্য সংগ্রহ, সম্প্রচার, সদস্যদের তথ্য নিয়ে ডাটাবেইজ তৈরির কাজ করবে।

চার মাসের মধ্যে এ কমিটি অন্যান্য কাজের পাশাপাশি একটি মিলনমেলার আয়োজন করে পূর্ণাঙ্গ কমিটি গঠন করবে বলেও জানান তিনি।