চট্টগ্রাম-আবুধাবি রুটে রোটানা জেটের ফ্লাইট চালু

বাংলাদেশে যাত্রা শুরুর এক সপ্তাহের মধ্যে সংযুক্ত আবর আমিরাতের রাজধানী আবুধাবি ও চট্টগ্রামের মধ্যে ফ্লাইট চালু করেছে বেসরকারি বিমান পরিবহন সংস্থা রোটানা জেট।

চট্টগ্রাম ব্যুরোবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 3 July 2015, 11:27 AM
Updated : 3 July 2015, 11:27 AM

বৃহস্পতিবার রাত ১০টার দিকে আবুধাবি থেকে আসা রোটানার একটি বিমান চট্টগ্রামের শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণের মধ্য দিয়ে এ রুটে সংস্থাটির যাত্রী পরিবহন শুরু হয়।

এ উপলক্ষে শাহ আমানতে আয়োজিত এক অনুষ্ঠানে জানানো হয়, প্রতি সপ্তাহে রবি, সোম ও বৃহস্পতিবার চট্টগ্রাম ও আবুধাবির মধ্যে যাত্রী পরিবহন করবে রোটানা।

বাংলাদেশে রোটানা জেটের জেনারেল সেলস এজেন্টের দায়িত্বে থাকা স্পিডি ইন্টারন্যাশনাল লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা শেখ বশির আহমদ মামুন জানান, এই তিন দিন আবুধাবী থেকে ছেড়ে আসা রোটানা জেটের বিমান রাত ৮টায় চট্টগ্রামে অবতরণ করবে। দুই ঘণ্টা বিরতি দিয়ে রাত ১০টায় আবার যাত্রী নিয়ে আবুধাবির উদ্দেশ্যে রওনা হবে।

অন্যদের মধ্যে শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরের ব্যবস্থাপক উইং কমান্ডার নূর-ই-আলম ও রোটানা জেটের হেড অব সেলস গীতা রবীন্দ্রনাথ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

আবুধাবিভিত্তিক বেসরকারি বিমান পরিবহন সংস্থা রোটানা জেট গত ২৫ জুন ঢাকা-আবুধাবি রুটে ফ্লাইটের মাধ্যমে বাংলাদেশে কার্যক্রম শুরু করে।