গ্রামীণফোন নিয়ে এলো স্যামসাং গ্যালাক্সি এস৬ এবং এস৬ এজ

বাংলাদেশের বাজারে গ্যালাক্সি এস৬ এবং এস৬ এজ নিয়ে আসার ঘোষণা দিয়েছে গ্রামীণফোন ও স্যামসাং মোবাইল বাংলাদেশ।

জ্যেষ্ঠ প্রতিবেদকবিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম
Published : 13 April 2015, 04:10 PM
Updated : 13 April 2015, 04:10 PM

সোমবার রেডিসন হোটেলে জাকজমকপূর্ণ অনুষ্ঠানে স্যামসাং গ্রামীণফোনের সহযোগিতায় গ্যালাক্সি এস৬ এবং এস৬ এজ পরিবেশন করে।

অনুষ্ঠানে ডিভাইসগুলো উন্মোচন করেন গ্রামীণফোনের চিফ মার্কেটিং অফিসার অ্যালান বঙ্কে এবং স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশ ব্রাঞ্চ এর ম্যানেজিং ডিরেক্টর সি এস মুনসহ উভয় প্রতিষ্ঠানের কর্মকর্তারা।

অ্যালান বঙ্কে বলেন, “গ্রামীণফোন সবসময় চেষ্টা করে গ্রাহকদের জন্য সর্বোত্তম সেবা প্রদান করতে। আমরা অত্যন্ত গর্বিত যে বাংলাদেশে আমাদের গ্রাহকরাই সর্বপ্রথম স্যামসাং এস৬ ডিভাইস ব্যবহারের সুযোগ পাবেন।”

সবার জন্য ইন্টারনেট পৌঁছে দিতে গ্রামীণফোন নেটওয়ার্কের আওতায় ৫ কোটি ইন্টারনেট গ্রাহক অন্তর্ভুক্তি সম্পর্কে তিনি বলেন, “গ্রামীণফোন ২৪ মাসের একটি বর্ধিত ইএমআই সুবিধা চালু করেছে, যেন জিপি গ্রাহকরা এই ফোন দুটি আরো সাশ্রয়ীভাবে কিনতে পারেন।”

স্যামসাং বাংলাদেশের হেড অফ মোবাইল হাসান মেহদী বলেন, “গ্যালাক্সি এস৬ এবং গ্যালাক্সি এস৬ এজ এর মাধ্যমে স্যামসাং, মোবাইল প্রযুক্তির পরবর্তী ধাপ উন্মোচন করছে। বিশ্বব্যাপী আমাদের গ্রাহকদের চাহিদাগুলোর কথা মাথায় রেখে এবং আমাদের দূরদর্শিতার উপর ভিত্তি করে তৈরি এই ডিভাইস দুটি স্থানীয় বাজারেও জনপ্রিয়তা লাভ করবে।

“অভিনব ডিজাইন, শক্তিশালী সহযোগি নেটওয়ার্ক এবং সর্বোন্নত সার্ভিস মাধ্যমে স্যামসাং গ্যালাক্সি এস৬ এবং গ্যালাক্সি এস৬ এজ গ্রাহকদের জন্য এনে দিবে স্মার্টফোনের ব্যবহারের বিশ্বমানের অভিজ্ঞতা।”

গ্যালাক্সি এস৬ এবং গ্যালাক্সি এস৬ এজ এ এবার আরও প্রাণবন্ত এবং দ্রুত ফ্রন্ট ও ব্যাক ক্যামেরা রয়েছে। ফোনদুটি ওয়্যারসহ অত্যন্ত দ্রুত চার্জ করা যায়, যা গ্যালাক্সি এস৫ এর তুলনায় দেড়গুণ বেশি দ্রুত এবং মাত্র ১০ মিনিট চার্জ করেই ব্যবহার করা যাবে ৪ ঘণ্টা।

স্লিম (৬.৮ মি.মি/ ৭.০ মি.মি এজ) এবং হাল্কা (১৩৮ গ্রাম/ ১৩২ গ্রাম এজ) গ্যালাক্সি এস৬ এবং গ্যালাক্সি এস৬ এজ এ রয়েছে সবচেয়ে অত্যাধুনিক স্যামসাং কোর প্রযুক্তি। সম্ভাব্য ক্ষতিকর আক্রমণ থেকে সুরক্ষার জন্য ডিভাইস দুটিতে ব্যবহৃত হচ্ছে আরও উন্নত স্যামসাং নক্স সুরক্ষা ব্যবস্থা।

গ্রামীণফোন প্রি-বুকিং গ্রাহকদের জন্য স্যামসাং গ্যালাক্সি এস৬ এবং গ্যালাক্সি এস৬ এজ বাজারে পাওয়া যাবে ১৪ এপ্রিল ।

সমগ্র বাংলাদেশে ১৭ এপ্রিল  থেকে গ্যালাক্সি এস৬ এবং গ্যালাক্সি এস৬ এজ পাওয়া যাবে হোয়াইট পার্ল, ব্ল্যাক স্যাফায়ার, গোল্ড প্লাটিনাম, ব্লু টোপাজ (শুধুমাত্র গ্যালাক্সি এস৬ এর জন্য) এবং গ্রিন এমেরাল্ড (শুধুমাত্র গ্যালাক্সি এস৬ এজ এর জন্য) রঙে।